DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজেকে সেইভ রেখে চারপাশে অসহায় হতদরিদ্র পরিবারের গুলোর দিকে সমার্থ অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে : সাইফুল ইসলাম (সুজন)

প্রকাশিত : এপ্রিল ০৮, ২০২০, ২৩:১৫

নিজেকে সেইভ রেখে চারপাশে অসহায় হতদরিদ্র পরিবারের গুলোর দিকে সমার্থ অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে : সাইফুল ইসলাম (সুজন)

প্রহর অনলাইন ডেস্ক !! নিজেকে সেইভ রেখে, যার যার চারপাশে অসহায়, হতদরিদ্র পরিবারের গুলোর দিকে যার যার সামার্থ অনুযায়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবৃতি দিয়েছেন, বরিশাল জেলা ছাত্রদলের (সাবেক) যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সুজন।

প্রিয় নেতা জনাব তারেক রহমানের আহবানে আমরা সাড়া দেই
দেশের যে পরিস্থিতি জানিনা কে কতক্ষন আছি এই পৃথিবীতে, জানি না কে কখন সুন্দর এই ভুবন ছেড়ে চলে যাই,এটাও জানিনা ক্ষমা চাওয়ার সুযোগটা আর হবে কিনা,তাই বলছি আমার কোনো কথায় বা কাজে যদি কখনও কষ্ট পেয়ে থাকেন নিজ গুনে ক্ষমা করে দিবেন,ক্ষমা করা মহৎ গুন।
দোয়া করবেন, আল্লাহ্ যেন করোনা নামক ভাইরাস থেকে আমাদের সবাইকে রক্ষা করে।

পৃথিবী যেখানে থমকে গিয়েছে সেখানেও যে অসহায় মানুষ গুলো থমকে গিয়েছে,তারা মহামারি করনা ছোয়াচে ভাইরাস ভয়াভহ রোগের থেকে পেটের ক্ষুদাকে ভয় পায়। আমরা জীবন বাচানো নিয়ে ব্যাস্ত সেখানে অসহায় মানুষগুলো

আজ নিজের, ক্ষুদা মিটানোর জন্য এক কেজি চাল,একটু ডাল আলু সেদ্ধ জন্য রাস্তা অধির আগ্রহে বসে আছে,কেউ হয়তো বলে উঠে ,যাবেন মামা ? কিন্তু চলার রাস্তা গুলো যেন থম থমে হয়ে গিয়েছে, অসহায় মানুষ গুলো যারা দিন এনে দিন খায়,তারা অসহায় হলেও আমি বলবো তারা বীর,আমারা সচ্ছল লোক গুলোর মত তারা ভীরু নয় ।

হে আল্লাহ্ আমাদের কথা বাদ দিলাম,কিন্তু এমন অসহায় মানুষ গুলোর দিকে তাকিয়ে ওদের কস্টের কথা ভেবেও হলে ওদের চোখের পানির দিকে তাকিয়ে হলে এই মহামারি রোগ থেকে আমাদের নিস্তান দাও।

হয়তো তার ছেলে তাকে খাবার দেয় না , হয়তো কোন বাবা তার ছোট্টো বাচ্চাদের মুখে এক মুঠো খাবার তুলে দিতে আজ করোনা কে ভয় না করে রাস্তায় নেমেছে দুটো টাকার জন্য,আল্লাহ্ সহায়ক হোন এই অসহায় মানুষ গুলোর কস্ট গুলো দেখে। হে আল্লাহ ক্ষমা কর আমাদের,সুদিন ফিরিয়ে দাও মানুষের মুখে একটু হাসি।

আপনারা একবার ভাবুন এ সময় অনেক অসহায় মানুষ গুলো না খেয়েও থাকবে,আসুন আমরা সাহায্যের হাত বাড়িয়ে দেই সমার্থ অনুযায়ী, মহান আল্লাহ আমাদের সবাই কে এই ভয়ংকর মহামারীর হাত থেকে রক্ষা করুন ।

 

[ফেইসবুক থেকে সংগৃহীত ]


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।