DailyBarishalerProhor.Com | logo

৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহান-আরা বেগমের রুহের মাগফিরাত কামনায় মাধবপাশা আ’লীগের দোয়া মোনাজাত

প্রকাশিত : জুন ০৯, ২০২১, ২১:৫০

শাহান-আরা বেগমের রুহের মাগফিরাত কামনায় মাধবপাশা আ’লীগের দোয়া মোনাজাত

বাবুগঞ্জ প্রতিনিধি।। বরিশালের বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সহধর্মীনি ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর মমতাময়ী মা কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা, বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শহিদ জননী বীর মুক্তিযোদ্ধা শাহান-আরা আব্দুল্লাহর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরনসভা, মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের মিলনায়তনে মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদিন হাওলাদার এর সভাপতিত্বে মাধবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হাফিজ আহাম্মেদ স্বপন সরদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন। উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শাহিনুল ইসলাম শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মিলন, ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহমেদ শিল্পী, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আকন , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ করিম লাভলু, সাংগঠনিক সম্পাদক মোঃ হাসানুর রহমান খান , প্রচার সম্পাদক মোঃ রিপন শিকদার, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন তালুকদার, ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, ছাএ লীগ নেতা ফাইজুল, শিফাত প্রমূখ ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।