DailyBarishalerProhor.Com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দেহেরগতিতে হাতুড়ি প্রতীকে ভরসা ভোটারদের

প্রকাশিত : জুন ১৮, ২০২১, ০০:১৪

দেহেরগতিতে হাতুড়ি প্রতীকে ভরসা ভোটারদের

বাবুগঞ্জের দেহেরগতিতে হাতুড়ি প্রতীকে ভরসা ভোটারদের
বাবুগঞ্জ প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জ উপজেলার আলোচিত ইউনিয়ন দেহেরগতি। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রতিষ্ঠাতা ও সভাপতি, সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন(এমপি)’ এর পিতৃভূমি দেহরগতি ইউনিয়ে চলছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার প্রচারনা। এখানে বিগত দিনে খান পরিবারের সমার্থন ছাড়া কেই চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হতে পারেনি। ইউনিয়নটিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মনোনীত( হাতুড়ি) প্রতীকের প্রার্থী রকিবুল ইসলাম রনি’র প্রতিদ্বন্দী হিসাবে প্রার্থীতা করছেন (নৌকা) প্রতীকের প্রার্থী মশিউর রহমান। মশিউর রহমান বিগত দুইটি নির্বাচনে রাশেদ খান মেনন’র সমার্থনে হাতুড়ি প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। এবার মশিউর রহমান আওয়ামীলীগে যোগদান করে নৌকা প্রতীকে নির্বাচন করছেন।
এদিকে হাতুড়ি প্রতিকের প্রার্থী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করে সারা ফেলে দিয়েছে। কর্মীদের নিয়ে হাতুড়ি প্রতিকে ওয়ার্কার্স পার্টির জেলার ও উপজেলার নেতারা প্রতিদিন ইউনিয়নের অলিগলি চষে বেড়াচ্ছে। জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক, সাবেক এমপি এ্যাড. টিপু সুলতান ইতিমধ্যে নির্বাচনে শতভাগ জয়ের আসা ব্যাক্ত করে নির্ভয়ে ভোটারদের ভোট কেন্দ্রে ভোট প্রয়োগ করে অবস্থান করতে অনুরোধ করেছেন।
হাতুড়ি প্রতীকের প্রার্থী রকিবুল হাসান রনি বলেন, একটি পক্ষ নির্বাচনী সভায় উত্তেজিত বক্তব্য দিয়ে ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টির পায়তারা করছে। আশাকরি দেহেরগতিতে সাধারন জনগন ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্র রুখে দেবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।