DailyBarishalerProhor.Com | logo

৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে শেখ কামালের ৭২ তম জন্মদিনে আ’লীগের শ্রদ্ধাঞ্জলি ও দোয়া মোনাজাত

প্রকাশিত : আগস্ট ০৫, ২০২১, ২৩:০৫

বাবুগঞ্জে শেখ কামালের ৭২ তম জন্মদিনে আ’লীগের শ্রদ্ধাঞ্জলি ও দোয়া মোনাজাত

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক ও মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকাল ৫ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেন্দ্র ঘোষিত নির্দেশনা অনু্যয়ী দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে দলীয় নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালেদ হোসেন স্বপনের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক খন্দকার মোঃ কামাল হোসেন’র সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মু. আক্তার উজ জামান মিলন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ সভাপতি আঃ মান্নান হাওলাদার, আঃ মতিন রাঢ়ী, অধ্যক্ষ দেলোয়ার হোসেন রাঢ়ী, বরিশাল জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা মাইনুল হোসেন পারভেজ মৃধা , উপজেলা আ’লীগের দফতর সম্পাদক বাবু পরিতোষ চন্দ্র পাল, সহ সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম পিন্টু, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আঃ রহমান, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাঢ়ী, জাহাঙ্গীর নগর ইউপির সাবেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা তারিকুল ইসলাম তারেক, রহমতপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার মাহমুদ, কৃষক লীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান শিকদার, শ্রমীকলীগ সাধারণ সম্পাদক তাওহীদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ কামাল হোসেন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ ইউসুফ আলী খান, সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস, কেদারপুর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলম মাসুম মৃধা, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, সম্পাদক জুয়েল মোল্লা, মাধবপাশা ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক হাফিজ আহমেদ স্বপন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাধারণ সম্পাদক মাষ্টার মোঃ শহিদুল ইসলাম, যুবলীগ নেতা আনিচুর রহমান মোল্লা, মোঃ মহসিন প্যাদা, ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক কাজী আরিফুর রহমান অপু, ছাত্রলীগ নেতা মজিদ আল মামুন, ছাত্রলীগ নেতা প্রসেনজিৎ দাস অপু,ওবায়েদুল হক জুয়েল, সৈয়দ জহিরুল হাসান মুরাদ, মোঃ সোলাইমান হোসেন, অতনু অধিকারী, তারিকুল ইসলাম নাইমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় শহীদ শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামাল ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ২৬ বছর বয়সে বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে নিহত হন শেখ কামাল। বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামাল বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। এই সংগঠনের সংগ্রামী, আদর্শবাদী কর্মী হিসেবে ‘৬৯-র গণঅভ্যুত্থান’ ও মহান মুক্তিযুদ্ধে বীরোচিত ভূমিকা পালন করেন। বহুমাত্রিক অনন্য সৃষ্টিশীল প্রতিভার অধিকারী তারুণ্যের দীপ্ত প্রতীক শেখ কামাল শাহীন স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে বি.এ. অনার্স পাস করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।