DailyBarishalerProhor.Com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে অন্যের জমি দখল করে রাস্তা তৈরির পায়তারা

প্রকাশিত : অক্টোবর ০৮, ২০২১, ১৯:০২

বাবুগঞ্জে অন্যের জমি দখল করে রাস্তা তৈরির পায়তারা

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বাবুগঞ্জের উত্তর রহমতপুর আলী মার্কেট সংলগ্ন বাড়িতে প্রবেশের পুরানো রাস্তা আটকিয়ে অন্যের জমি দিয়ে রাস্তা বের করার পায়তারা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানাযায়, উজিরপুর জিজি মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষক মো.দেলোয়ার ডাক্তার নিজ বাড়িতে প্রবেশের পুরানো রাস্তায় ইট বালু রেখে ও গাছ গেটে দখল করে নতুন করে অন্যের জমি দিয়ে রাস্তা বের করার পায়তারা করছেন। একই বাড়ির মৃত মোঃ সেকান্দার আলী হাওলাদারের পূত্র অসহায় সোহেল হাওলাদারের নির্মানাধীন ঘরের মধ্য থেকে রাস্তা নেওয়ার পায়তার করছেন ওই শিক্ষক। সোহেল জানায়, আমার জমির উপর দিয়ে রাস্তা বের করার চেষ্টা করলে বাধা দেই। ফলে তিনি আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। আদালতে ও থানায় একাধিক মিথ্যা মামলা ও অভিযোগ দিয়ে হয়রানি করছে। পুলিশ একাধিকবার এসে সরেজমিন পরিদর্শন করেছে।
এয়ারপোর্ট থানার এসআই সাহাদাত বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে দেখেছি সোহেল তার নিজের জমিতে ঘর নির্মান করছে। ওই জমির মধ্য থেকে রাস্তা বের করা হলে জমিটি দিখন্ডিত হয়ে যাবে। তাছাড়া সোহেলের পৈত্রিক জমিতে সে ঘর করলে কারো সমস্যা হওয়ার কথা নয়। বিষয়টি আমি উর্দ্ধতন কর্মকর্তাকে জানিয়েছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।