DailyBarishalerProhor.Com | logo

৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে আ’লীগে যোগদান করলেন মুক্তিযোদ্ধা সামসুল হক জমাদ্দার

প্রকাশিত : নভেম্বর ১৭, ২০২১, ১৯:৪৭

বাবুগঞ্জে আ’লীগে যোগদান করলেন মুক্তিযোদ্ধা সামসুল হক জমাদ্দার

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাবুগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামী লীগ নেতা মৃত নাজেম আলী জমাদ্দার এর বড় ছেলে বীর মুক্তিযোদ্ধ সামছুল হক জমাদ্দার আওয়ামী লীগে যোগদান করেছেন।

বুধবার ১৭ নভেম্বর বিকালে প্রতাবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে তার অনুসারিদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর অনুমতি নিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন তিনি ।

মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন হাওলাদার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজ আহমেদ স্বপন সরদার এর এর হাতে ফুল দিয়ে যোগদান করেন তিনি।
যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান রাজা, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার , উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আফসার আল্লী জম্মাদার, মাধবপাশা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ইমরান হোসেন সাবু, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ কালাম হোসেন জমাদ্দার ,সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য জহিরুল ইসলাম ফিরোজ মোল্লা, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নান্টু তালুকদার, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, নুরুল ইসলাম, বাবুল জম্মাদার প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।