DailyBarishalerProhor.Com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্কুল চালু করল বিএনএসডি ফাউন্ডেশন

প্রকাশিত : ফেব্রুয়ারি ২০, ২০২২, ১৮:০৪

সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্কুল চালু করল বিএনএসডি ফাউন্ডেশন

বাবুগঞ্জ প্রতিনিধি : নগরীতে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্কুল চালু করল বরিশাল নেইবার্স এন্ড সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (বিএনএসডি ফাউন্ডেশন)। সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা ও উন্নয়ন কর্মসূচির আওতায় বিএনএসডিএফ-“আমাদের বিদ্যালয় কাশিপুর” নামক স্কুল কার্যক্রম শুরু করে সংস্থাটি।

রবিবার বিকালে বরিশাল নগরীর বাঘিয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ” বিএনএসডিএফ-আমাদের বিদ্যালয়” আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বরিশাল নেইবার্স এন্ড সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (বিএনএসডি ফাউন্ডেশন) এর চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক মারুফ আহমেদ মল্লিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক(প্রশাসন) জাহাঙ্গীর আলম, পরিচালক সাব্বির হোসেন, উপপরিচালক জহিরুল ইসলাম ফিরোজ মোল্লা এবং ফাউন্ডেশনের সদস্য সাদেকুর রহমান।

বিএনএসডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মারুফ আহমেদ মল্লিক বলেন, আমরা শহর ও গ্রামের স্কুল থেকে ঝড়ে পড়া ও সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণে কাজ করতে চাই। সমাজের প্রতি এবং প্রতিবশীদের প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকেই বিএনএসডি ফাউন্ডেশন বরিশাল নগরীতে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্কুল প্রতিষ্ঠা করেছে। আমরা কয়েকটি ধাপে মহানগরীর বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত শিশুদের জন্য পাচটি স্কুল চালু করতে চাই। এজন্য আমরা সকলের সহযোগিতা চাই। আশা করি আমরা ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সফল হতে পারব।

এসময় শিক্ষার্থীদের মাঝে খাতা,কলম ও শুকনা খাবর বিস্কুট বিতরণ করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।