DailyBarishalerProhor.Com | logo

১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বরগুনার নয়নবন্ডের পর এবার বরিশালে বিপ্লববন্ডের উত্থান

প্রকাশিত : এপ্রিল ০২, ২০২২, ১৩:৪৪

বরগুনার নয়নবন্ডের পর এবার বরিশালে বিপ্লববন্ডের উত্থান

নিজস্ব প্রতিনিধি ॥ বরগুনার আলোচিত নয়ন বন্ডের আবির্ভাব ঘটেছে। নৃশংসতা দেখেছে সমগ্র দেশবাসী। নগরীর জিয়া সড়ক এলাকায় নব্বই দশকের শীর্ষ সন্ত্রাসী কাউনিয়ার ট্যারা শাহজাহানের পুত্রের প্রকাশ্য অস্ত্রের মহড়া মনে করিয়ে দেয় নয়ন বন্ডের কথা। তুচ্ছ ঘটনায় প্রকাশ্য অস্ত্র উঁচিয়ে একজন প্রতিবন্ধীকে হুমকি দেয়ায় এলাকায় সর্বত্র এখন আমির হোসেন গাজী ওরফে বিপ্লব বন্ড আতংক বিরাজ করছে। এদিকে ঘটনার পরপরই কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও বিপ্লবে পক্ষ নিয়ে থানায় উল্টো অভিযোগ দেয়ার পরামর্শ দিয়ে বিদায় নেয়। এতে ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নগরীর জিয়া সড়ক এলাকায় রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন দৃষ্টি প্রতিবন্ধী রাজ্জাক মৃধা (৬৫)। এ সময় সন্ত্রাসী বিপ্লব মোটরসাইকেল নিয়ে সড়কে উঠছিল। দৃষ্টি প্রতিবন্ধী হওয়ায় রাজ্জাক মৃধার একটু সময়ক্ষেপন হয়। এতে বিরক্ত হয় সন্ত্রাসী বিপ্লব। এ সময় রাজ্জাক মৃধাকে অশ্লীল ভাষায় গালাগাল করে বিপ্লব। বিষয়টি জানতে পেরে রাজ্জাকের ভাতিজা তারেক মৃধা গালাগালের প্রতিবাদ করে। এতে ক্ষীপ্ত হয়ে সন্ত্রাসী বিপ্লব ধারালো অস্ত্র নিয়ে তারেকের দিকে তেড়ে আসে। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে সন্ত্রাসী বিপ্লব ওই যুবককে কোপানোর চেষ্টা করে এবং অশ্লীল ভাষায় গালাগাল করে। এ সময় স্থানীয়রা পুলিশে খবর দিলে কোতয়ালী মডেল থানার এএসআই আউয়াল ঘটনাস্থলে আসেন। তবে কোন ধরণের ব্যবস্থা না নিয়ে উল্টো অস্ত্রধারী বিপ্লবকে থানায় অভিযোগ দিতে বলেন। এতে ঘটনাস্থলে উপস্থিত সকলে হতভম্ব হয়ে যান এবং তারা বিপ্লব আতংকে রয়েছেন।

কে এই বিপ্লব?
৯০ দশকের বরিশাল নগরীর কাউনিয়ার শীর্ষ সন্ত্রাসী শাজাহান ওরফে ট্যারা শাজাহানের ছেলে আমির হোসেন গাজী ওরফে বিপ্লব। দিন দিন বেপরোয়া হয়ে ওঠা এই বিপ্লবের সন্ত্রাসী কর্মকা-ের খবর থানা পুলিশের অজানা না হলেও অদৃশ্য কারণে ধরাছোয়ার বাইরে থেকে যায় সে। ২০২০ সালে সরকারি বিএম কলেজের প্রভাষক আরাফাহ হোসাইনের জমি দখলের উদ্দেশ্যে তার উপর হামলা করে বিপ্লব। সে সময় তার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় একটি মামলাও দায়ের করেন ভুক্তভোগী প্রভাষক। তবে তখনও অদৃশ্য কারণে ধরাছোয়ার বাইরে থেকে যায় বিপ্লব। ওই ঘটনার বিচার দাবীতে ছাত্র-শিক্ষকরা মানববন্ধনও করেছিল। তাতেও টনক নড়েনি প্রশাসনের।

স্থানীয় বাসিন্দাদের মতে, এখনই এই সন্ত্রাসীর লাগাম টেনে না ধরলে বরগুনার নয়ন বন্ডের পুনরাবৃত্তি ঘটতে পারে বরিশালে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।