DailyBarishalerProhor.Com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে ৩৭টি গৃহহীন পরিবার পাবে প্রধানমন্ত্রী ঈদ উপহার

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০২২, ১৪:৫৬

বাবুগঞ্জে ৩৭টি গৃহহীন পরিবার পাবে প্রধানমন্ত্রী ঈদ উপহার

আল আমিন,বাবুগঞ্জ: আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে বাবুগঞ্জে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ এপ্রিল) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষ এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলামের সভাপতিত্বে প্রেস ব্রিফিং প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল।

আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান , মুক্তিযোদ্ধা শাহ আলম সিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসির আহমেদ, উপজেলা প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মোঃ কামরুল আহসান খান, মাধবপাশা ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার আমীনুল ইসলাম বলেন , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন বাস্তবায়ন করতে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে ঘোষণা করেছেন “বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না”।

আগামী ২৬ এপ্রিল বেলা ১১টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যম গৃহসহ ঘর প্রদানের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। এরই ধারাবাহিকতায় বাবুগঞ্জ উপজেলার আশ্রয়ণ ২ প্রকল্প  ৩য় পর্যায়েবা বাবুগঞ্জে মোট ৯৪ টি পরিবারের জন্য ঘর তৈরি করা হচ্ছে।এর মধ্যে ৩৭টি পরিবারের নিকট ঘর হস্তান্তর উদ্বোধন করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।