DailyBarishalerProhor.Com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে ১শত পরিবারকে ডেউটিন দিয়েছেন শিল্পপতি মামুন খান

প্রকাশিত : মে ০১, ২০২২, ২২:২০

বাবুগঞ্জে ১শত পরিবারকে ডেউটিন দিয়েছেন শিল্পপতি মামুন খান

বাবুগঞ্জ প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জে একশত পরিবারের মধ্যে উন্নতমানের ডেউটিন বিতরণ করে প্রশংসায় ভাসছেন শিল্পপতি মামুন খান। তিনি ইউনিকল বাংলাদেশ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকাস্থ বরিশাল বিভাগীয় ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতির সভাপতির দায়ীত্ব পালন করছেন ।

ঈদুল ফিতরকে সামনে রেখে রবিবার(১মে) সকালে উপজেলার পূর্ব পাংশায় নিজ বাড়িতে বসে কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই এই ডেউটিন প্রদান করেন তিনি। উপজেলার মাধবপাশা ইউনিয়নসহ পার্শ্ববর্তী ইউনিয়নের ১০০ পরিবারের খোঁজ নিয়ে নিজেই বাছাই করে ডেউটিন প্রদানের জন্য নির্বাচন করেন।

টিন পেয়ে মাধপাশা ইউনিয়নের শাহজাহান হাওলাদার আবেগে আপ্লুত হয়ে বলেন, মামুন ভাই ভালো মানুষ। এর আগেও অনেককেই টাকা-পয়সা দিয়ে সাহায্য করেছেন। টিন পেয়ে খুশি হয়েছি। এবার কাল বৈশাখী ঝর থেকে অন্তত মাথা গোজা যাবে।
জয়নব বিবি বলেন, মামুন খান আমাদের সবসময় আপদে বিপদে খবর নেয়। লকডাউনে চাল দিয়ে সহায়তা না করলে আমার না খেয়ে থাকতাম৷ এবার ঘরের চালার জন্য টিন দিয়েছে। আল্লাহ যেন তাকে বাঁচিয়ে রেখে গরিবের উপকার করার তৌফিক বাড়িয়ে দেয়।

মামুন খান বলেন, আমি প্রতিবছরই সাধারণ জনগনের সহযোগীতায় এগিয়ে আসি। গতবছর ১৬ টি ভ্যানগাড়ী দিয়েছিলাম। এবছর অস্বচ্ছল পরিবারের মাঝে টিন বিতরণ করেছি।

এদিকে সুশিল সমাজ মনে করছেন, মামুন খানের মতো যদি সমাজের উঁচু পর্যায়ের মানুষ ভাবতো এবং সমাজ উন্নয়নে ভূমিকা রাখতো, তাহলে দারিদ্রতার হার কমে আসতো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।