DailyBarishalerProhor.Com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দানবীর অমৃত লাল দে’র ২৯তম মৃত্যু বার্ষীকিতে শ্রমিক ইউনিয়নের শ্রদ্ধাঞ্জলী

প্রকাশিত : জুন ১৪, ২০২২, ১৫:০৫

দানবীর অমৃত লাল দে’র ২৯তম মৃত্যু বার্ষীকিতে শ্রমিক ইউনিয়নের শ্রদ্ধাঞ্জলী

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি ॥ ১৪ই জুন দক্ষিনাঞ্চলের সুনামধন্য প্রতিষ্ঠান অমৃত ফুড প্রোডাক্টস কনজুমার এর প্রতিষ্ঠাতা দানবীর অমৃত লাল দে’র ২৯তম মৃত্যুবার্ষীকি উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করেছেন বাবুগঞ্জ অমৃত ফুড প্রোডাক্ট কনজুমার শ্রমিক ইউনিয়ন।

মঙ্গলবার সকালে বরিশাল অমৃত লাল দে কলেজে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অমৃত ফুড প্রোডাক্ট কনজুমার শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ফিরোজ সরদারের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি রুহুল আমিন, কোষাধ্যক্ষ আবুল হোসেন, সাংগঠনিক বেল্লাল হোসেন, প্রচার সম্পাদক আজিজুল হক, দপ্তর সম্পাদক শ্রী শ্যামল চন্দ্র দাশ,সদস্য কালাম মৃধা, কালু হাওলাদার, সমাজ সেবক কবির হোসেন, টিট হোসেন, ইমন হাওলাদার,জাহিদ কাজী,সজিব তালুকদার, রবিউল প্রমুখ।

উল্লোখ্য দানবীর অমৃত লাল দে দক্ষিণ বাংলায় কর্মসংস্থানমূলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে হাজার হাজার বেকার,দুঃস্থ নর-নারীর কাজের সংস্থান করে দিয়েছেন। তাঁর সুদক্ষ পরিচালনায় এবং শ্রমিক ও কর্মচারীদের প্রতি ভ্রাতৃত্বসুলভ আচরণের জন্য তিনি সবার কাছে পরিচিত হন বড় কাকু হিসেবে। সমাজের সার্বিক কল্যাণের জন্য তাঁর নিঃস্বার্থ কর্মকান্ড দুস্থজনকে উৎসাহিত করেছেন। লোকহিতৈষী, সত্যপরায়ণ অমৃত লাল দে মননশীল দৃষ্টিভঙ্গি নিয়ে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মসজিদ-মন্দির-শিক্ষা প্রতিষ্ঠানে অর্থ প্রদানে কার্পণ্য করেননি। অমৃতভাষী, সদানন্দময়, অমায়িক ব্যক্তি প্রাকৃতিক দুর্যোগ বা অন্য কোন কারণে কেউ বিপদগ্রন্ত হলে তার সাহায্যে কুণ্ঠাবোধ করেননি। অনাথ অবিবাহিতা মেয়েদের বিয়ের ব্যাপারে আর্থিক সাহায্য দিয়ে কন্যাদায়গ্রন্ত অসংখ্য পিতা-মাতাকে মুক্ত করেছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।