DailyBarishalerProhor.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সুজন আহমেদ

প্রকাশিত : জুন ১৯, ২০২২, ২১:৩৮

বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সুজন আহমেদ

বাবুগঞ্জ প্রতিনিধি : বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়ন ও বিদ্যালয়ের সার্বিক উন্নতির জন্য এডহক কমিটি গঠিত হয়েছে।

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড বরিশাল এর মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির বিধানমালা ২০০৯ এর ৩৯ নং ধারা অনুযায়ী চার সদদ্যের এ অন্তবর্তীকালিন এডহক কমিটি ৬ মাসের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটি ১৯-৬-২২ হইতে ১৮-১২-২০২২ খ্রিস্টাব্দ পর্যন্ত ৬ মাসের জন্য কার্যকর হবে।

উক্ত কমিটিতে বোর্ড কর্তৃক মনোনীত সভাপতি হলেন বাবুগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রমৈত্রী কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জননন্দিত ছাত্রনেতা সুজন আহমেদ।জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনীত শিক্ষক সদস্য মোঃ বজলুর রহমান খান, উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনীত অভিভাবক সদস্য মোঃ আলমগীর হোসেন , পদাধিকারবলে সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউসুফ আলী।

সভায় এডহক কমিটির সভাপতি ছাত্রনেতা সুজন আহমেদ বলেন, বোর্ড কর্তৃক আমাকে সভাপতি মনোনীত করা হয়েছে। আমি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ঢাকা ৮ আসনের সাংসদ জননেতা রাশেদ খান মেনন ও বাবুগঞ্জ মুলাদীর সংসদ সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু, সংরক্ষিত মহিলা আসনের এমপি লুৎফন নেছা খান এর সহযোগীতায় বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমি সাধ্যমতো চেষ্টা করবো এবং বিদ্যালয়েকে একটি মডেল বিদ্যালয়ে পরিনত করবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।