DailyBarishalerProhor.Com | logo

২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত : জুলাই ০২, ২০২২, ১৭:৫৪

রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটির সভা অনুষ্ঠিত

আল আমিন,বাবুগঞ্জ॥  বরিশালের বাবুগঞ্জে রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অর্ধ-বার্ষিক পরীক্ষার রেজাল্ট প্রকাশ ও নবগঠিত এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায়   বিদ্যালয়ের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভা শুরুর আগে শিক্ষকের পক্ষ থেকে নতুন কমিটির সভাপতি  মামুন খান কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর পরে আলোচনা সভার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়।
কমিটির সদস্য সচিব বিদ্যালয় প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডহক কমিটির সভাপতি এবং ইউনিকল বাংলাদেশ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক ব্যবসায়ী আলহাজ্ব মামুন খান। এসময় উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক মোঃ মমতাজুল হাসান, অভিভাবক সদস্য এস এম বদরুল আলম,সহকারি শিক্ষক মলিনা রানী রায়, কামিল শিক্ষক মোঃ ওয়ালী উল্লাহ খান প্রমুখ।
আলোচনা সভায় বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রম ও উন্নয়ন মূলক কার্যক্রমের উপর বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। করোনাকালীন সংকট কাটিয়ে বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রম শুরুর বিষয়টিতে শিক্ষার্থীদের পড়ালেখার মানোন্নয়ন এর বিষয়েও গুরুত্ব দেয়া হয়েছে অত্র সভায়।
নতুন কমিটির সভাপতি আলহাজ্ব মামুন খান বলেন, বিদ্যালয়ের আজ প্রথম সভা তাই এই সভায় বিদ্যালয়ের সকল সমস্যার কথা আগে জানার চেষ্টা করছি তারপর নিয়ম অনুযায়ী উন্নয়ন মূলক কার্যক্রম থেকে শুরু করে সকল কাজে অংশগ্রহন করবো। আমি আমার ব্যক্তিগত ভাবেও চেষ্টা করবো যাতে স্কুলটি সার্বিক পরিস্থিতির উন্নয়ন করা সম্ভব হয়। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যাতে এই রকম প্রতিষ্ঠানের সেবা  করতে পারেন।
খোজ নিয়ে জানা গেছে, এর আগেও ২০১৭ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করছেন আলহাজ্ব মামুন খান। এলাকার সকল সামাজিক কার্যক্রমে  অংশগ্রহণ করেন এবং মসজিদ মাদ্রাসার মাহফিলে থেকে শুরু করে গরিব অসহায়দের পাশে ছিলেন তার সাধ্যমত।
সভা শেষে বিদ্যালয়টির  অর্ধ-বার্ষিক পরীক্ষার রেজাল্ট প্রকাশ করে সব শিক্ষার্থীদের মোবাইলের মধ্যেই রেজাল্ট পাঠানোর কার্যক্রম উদ্বোধন করেন। পরে বিভিন্ন কাজ পরির্দশন করেন আলহাজ্ব মামুন খান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।