DailyBarishalerProhor.Com | logo

২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলা, ভাংচুর

প্রকাশিত : জুলাই ০২, ২০২২, ১৮:৫৯

বাবুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলা, ভাংচুর

নিজস্ব প্রতিনিধি: বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়ি-ঘরে হামলা, ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকালে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা কিসম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জুয়েল মোল্লার ভাই সাহাদত বাদি হয়ে এয়ারপোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সাইদুর রহমান জুয়েল মোল্লা জানান, তার পৈত্রিক বাড়িতে টিনসিট ঘর নির্মাণ করে ৪০ বছর যাবত বষবাস করে আসছে। কিন্তু বেআইনি ভাবে জমি দখলের উদ্দেশ্যে এলাকার সোহরাব চকিদার কয়েক মাস থেকে বিভিন্ন সময় পায়তারা চালালে জুয়েল মোল্লা তিন মাস আগে চাঁদপাশা ইউনিয়ন পরিষদের একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ এর পরে চেয়ারম্যান উভয় পক্ষের কাগজ পত্রদেখে শুক্রবার পরিষদের সদস্য সহ একটি সালিশ এর ব্যাবস্থা করেদেন।কিন্তু এলাকার চৌকিদার সোহরাব কোন সালিশ মিমাংসা না মেনে, সন্তাসী ছেলে রমজান মোল্লা,ভাগিনা মামুন,মাইনুল স্ত্রী মায়া বেগম,বোন সেফালী সহ তার ভাড়াটে অঙ্গাত ২০/২৫ জন অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে বাড়ি-ঘরে হামলা ও ব্যপক ভাংচুর, লুটতরাজ চালায় ও গাছ রোপন করেন। এতে বাঁধা দিতে গিয়ে জুয়েল মোল্লার চাচাতো ভাই মেহেদী হাসান জাকিরকে জখম করে। পরে তাদের ডাক চিৎকারে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।  এ ঘটনার সুষ্ট বিচার দাবি করেন ভুক্তভোগী পরিবার সহ স্থানীয়রা।
এব্যাপারে ইউপি সদস্য আবদুল হালিম জানান, আজকের শালিস মিমাংসা হবার কথা ছিল কিন্তু সোহরাব চৌকিদার সালিশ মিমাংসা না মেনে আমাদের সামনেই জুয়েল মোল্লাদের ঘরেরবেড়া ভাংচুর করে যা দুক্ষজনক ঘটনা।
এবিষয় সোহরাব চৌকিদার এর সাথে যোগাযোগ করাহলে তাকে পাওয়া যায় নি।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।01776432257


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।