DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৮ কেজি গাঁজাসহ নারী গ্রেপ্তার

প্রকাশিত : জুলাই ২১, ২০২২, ২২:০৬

বাবুগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৮ কেজি গাঁজাসহ নারী গ্রেপ্তার

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাদঁপাশা ইউনিয়ন থেকে আট কেজি গাঁজাসহ এক নারী মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার বিকেলে গাঁজার চালানটি চাঁদপাশা ইউনিয়নের বকশিরচর গ্রামের এক ব্যক্তির কাছে পৌছে দিতে যাচ্ছিলেন। কিন্তু এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম মোহনগঞ্জ টু বাবুগঞ্জ সড়ক থেকে তাকে সন্দেহভাজন হিসেবে আটক করে এবং তার সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে গাঁজার চালানটি উদ্ধার করে।

বিভাগীয় সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন এর নেতৃত্বে উপ পরিদর্শক ইশতিয়াক হোসেন, ফারুখ হোসেনসহ সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন। গ্রেপ্তার সাথি আক্তার (২০) কুমিল্লার জেলার আড়াইওরা ইউনিয়নের পালপাড়া গ্রামের মো. ইসমাইল হোসেনের স্ত্রী।

জানাযায়, মাদকের একটি বড় চালান বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বকশিরচর গ্রামে ঢুকছে এমন সংবাদে তাদের একটি টিম সেখানে অবস্থান নেন। এসময় ব্যাগ হাতে এক নারী রাস্তা অতিক্রম করার চেষ্টা করলে তাকে আটক করা হয়। এবং পরবর্তীতে তার ব্যাগে তল্লাশি চালিয়ে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায়  বিভাগীয় গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মো. ইশতিয়াক হোসেন বাদি  হয়ে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।