DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপাশা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত

প্রকাশিত : আগস্ট ০৩, ২০২২, ২১:৫০

চাঁদপাশা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশাল বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়ন পরিষদের আয়োজনে ১, ২,৯ নং ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ইউনিয়নের ১নং ওয়ার্ডের আরজি কালিকাপুর মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

বাবুগঞ্জ আওয়ামী লীগের সদস্য মোঃ গোলাম কিবরিয়া সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাড়ি বলেন, তৃণমূলের স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদকে শক্তিশালী ও কার্যকর প্রতিষ্ঠানে পরিণত করার পথে জনগণের অংশগ্রহণ নিশ্চিত করার জন্যই উন্মুক্ত ওয়ার্ড সভায় আয়োজন করা হয়েছে । অংশগ্রহণের মাধ্যমে মানুষ যেমন তাদের ক্ষোভ, অভিযোগ, দাবি-দাওয়া জানাতে পারে তেমনি ইউনিয়ন পরিষদ কীভাবে কাজ করছে জনগণ সে বিষয়ে ওয়াকিবহাল হতে পারে। জনগণ বসতবাড়ির করসহ অন্যান্য কর প্রদানে ঐক্যবদ্ধ হয়ে ইউনিয়ন পরিষদের নিজস্ব উৎস থেকে আয় বৃদ্ধি করে সেবার পরিমাণ ও মান বৃদ্ধির সংকল্প করতে হবে। নানামুখী দাবি ও বঞ্চনার কথা ওয়ার্ড সভায় একটি প্রশ্নোত্তর পর্বে তুলে ধরা হয়। এই প্রশ্নোত্তর পর্বে নির্বাচিত প্রতিনিধিরা জবাবদিহিতার সম্মুখীন হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপাশা ইউপি সচিব মোঃ মনিরুজ্জামান, ইউপি সদস্য মোঃ জাকির হোসেন, মোঃ মোসলেম উদ্দিন খান, আবদুল হালিম, ,এস এ এন্টারপ্রাইজ প্রপাইটার মোঃ সুরুজ মীরা প্রমূখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।