DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য আটক

প্রকাশিত : নভেম্বর ১৫, ২০২২, ১৮:২৯

বরিশালে আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্টঃ বরিশালে আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।  আটককৃতরা হলেন- মো. খালিদ হাসান ইমন (৩৪) ও তাঁর সহযোগী মো. রুবেল মৃধা (২৫)।

মঙ্গলবার (১৫ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মো. জাকির হোসেন মজুমদার।

উপ-পুলিশ কমিশনার উত্তর মো. জাকির হোসেন মজুমদার বলেন, আটকৃত খালিদ হাসান ইমন দীর্ঘদিন বরিশালের বিভিন্ন এলাকায় চুরি করে আসছিল। গত মাস থেকে নভেম্বর পর্যন্ত নগরীর ফিসারী রোড এলাকায় ৭/৮ টি বাসায় চুরি করে বিপুল পরিমান স্বর্ণালংকার হাতিয়ে নেয়। এছাড়াও তাঁর বিরুদ্ধে বরিশাল সহ চট্রগ্রামের বিভিন্ন থানায় প্রায় ১০ টি মামলা চলমান রয়েছে। এর মধ্যে চট্রগ্রামেই তাঁর বিরুদ্ধে ৯ টি মামলা রয়েছে। সেখানে একটি মামলায় ৩ বছরের সাজা হয় তাঁর।

২ বছর সাজা খেটে জামিনে বের হয়ে বরিশালে এসে বিভিন্ন এলাকায় চুরি ডাকাতি করছে। বর্তমানে এয়ারপোর্ট থানায়ও একটি মামলা চলমান রয়েছে। এছাড়াও তাঁর সহযোগী রুবেল হোসেন মৃধার নামেও বরিশালের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার নগরীর ২৫ নং ওয়ার্ড এলাকার মাওলানা ভাসানী সড়কের সোহরাব খান হাউজিং এর বাসিন্দা আলমগীর হোসেন আবিরের বাসা থেকে আন্তঃজেলা চোর চক্রের মূল হোতা মো. খালিদ হাসান ইমন ও তাঁর সহযোগী রুবেল মৃধাকে আটক করা হয়।

এ সময় তাদের দেয়া তথ্য অনুসারে তাদের কাছ থেকে চোরাই নগদ ৫০ হাজার টাকা, স্বর্ণালংকার, ১৪ টি হাত ঘড়ি, ১টি মোটর সাইকেল, ৮টি মোবাইল সেট, ৩ টি এলইডি টিভি সহ বিপুল পরিমান চোরাই মালামাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

উপস্থিত ছিলেন, এয়ারপোর্ট থানার ওসি হেলাল উদ্দিন, ওসি (তদন্ত) মো. আমানুল্লাহ আল-বারী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।