DailyBarishalerProhor.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে এসডিএফের উদ্যোগে বিনামূল্যে টেলিমেডিসিনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিত : জানুয়ারি ০৪, ২০২৩, ২০:১২

বাবুগঞ্জে এসডিএফের উদ্যোগে বিনামূল্যে টেলিমেডিসিনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বাবুগঞ্জে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর সহায়তায় স্বাস্থ্য সেবার কর্মসুচি চালু করা হয়েছে।
বুধবার উপজেলার মাধবপাশা ইউনিয়নের আরইএলআই প্রকল্পের আওতায় বরিশাল জেলা ও মাধবপাশা গ্রামে টেলিমেডিসিনের মাধ্যমে স্বাস্থ্য সেবা কর্মসুচির উদ্বোধন করা হয়।
এসডিএফ এর ব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সাখাওয়াত হোসেন ভার্চুয়ালি যুক্ত হয়ে আনুষ্ঠানিকভাবে কর্মসুচির শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় এসডিএফ এর পরিচালক (অপারেশন্স) মোঃ গোলাম ফারুখ ,পরিচালক (ফিন্যান্স) সহ প্রধান কার্যালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।
এসডিএফ বরিশাল জেলা ব্যবস্থাক মোঃ আজাদুর রহমান এর উপস্থিতিতে ও ক্লাষ্টার অফিসার কৃষিবিদ ইমাম মেহেদী হাসান মাধবপাশা প্রান্তে তত্ত্বাবধান করেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল আঞ্চলিক পরিচালক মৃত্যুঞ্জয় সাহা ও আঞ্চলিক ব্যবস্থাপক (স্বাস্থ্য ও পুষ্টি) ডা. ইসরাত জাহান ঐশি, মাধবপাশা ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান।
এসডিএফ জেলা ও মাধবপাশা ক্লাস্টারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান এসডিএফ ও টেলিমেডিসিন কর্মসুচির প্রশংসা করেন।
ব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সাখাওয়াত হোসেন ব্যপস্থাপনার সাথে জড়িত সবাইকে ধন্যবাদ জানাই এবং আগামীদিনে আরো বড় পরিসরে স্পেশালিষ্ট ডাক্তারের মাধ্যমে কর্মসুচি বাস্তবায়নের আশাবাদ ব্যক্ত করেন।
উক্ত কর্মসুচিতে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. ফারিয়া তাসমিন ও ডা. মুক্তা পাশা। তাদের সহায়তা করেন লিজা বেগম এবং উক্ত গ্রামের দায়িত্বরত ক্লাস্টার ফ্যাসিলিটেটর আফরোজা রিনা।
টেলিমেডিসিন ক্যাম্পে ১০০ জন সুবিধাভোগীকে সম্পুর্ন বিনা খরচে চিকিৎসা সেবা প্রদান করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।