DailyBarishalerProhor.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে মন্দিরে আগুন দেওয়ার অভিযোগ

প্রকাশিত : জানুয়ারি ০৫, ২০২৩, ১৯:৪৫

বাবুগঞ্জে মন্দিরে আগুন দেওয়ার অভিযোগ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি ॥ বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় জমি-জমা বিরোধের জের ধরে মনসা মন্দিরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের উত্তর দেহেরগতি গ্রামের চিনু মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা এগিয়ে এসে তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাবুগঞ্জ থানা পুলিশ এবং র‌্যাব।

চিনু মাস্টারের ছেলে প্রদীপ রায় অভিযোগ করে জানান, কিছুদিন পূর্বে তার চাচাতো ভাই অসীদ বরনের কাছ থেকে ১৩টি দাগে ৬০ শতাংশ জমি ক্রয় করেন চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা। সোহেল রানার কাছ থেকে বায়নাসূত্রে ওই জমির মালিক হন স্থানীয় সালেক সরদার ও বিপ্লব হাওলাদার। এরপরই তারা একটি দাগ দিয়ে জোরপূর্বক ৬০ শতাংশ জমিতে সীমানা খুঁটি ও ভোগ দখলে যান এবং সেই থেকেই সালেক সরদার তাদেরকে বাড়ি ছাড়া করার হুমকি দিয়ে আসছিল। যার জের ধরে গত বুধবার রাতে এ ঘটনা তারা ঘটিয়েছে বলে অভিযোগ করেন প্রদীপ।

এদিকে অভিযুক্ত সালেক সরদার জানান, “আমরা কোন জমি জোরপূর্বক দখল করিনি। তাদের উপস্থিতিতেই সীমানা খুঁটি দেয়া হয়েছে।” আগুন প্রসঙ্গে তিনি বলেন, এটা সম্পূর্ণ নাটক। আমাদের ফাঁসানোর জন্য তারা নিজেরাই মন্দির ও রান্নাঘরে আগুন দিয়েছে।

অপরদিকে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, মন্দিরে আগুন দেওয়ার কোন সত্যতা পাওয়া যায়নি। তবে মন্দিরের পাশে লাকড়ি ঘরে কে বা কাহারা আগুন দিয়েছে তা তদন্ত সাপেক্ষে দেখা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।