DailyBarishalerProhor.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ২২:১৯

আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার। আজকে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বিধায় নির্বিঘে যে যার ধর্ম পালন করতে পারে। যে যার মত খেলা ধুলা করতে পারে। এখানে কোন বাধা বিপত্তি নেই। আজকে আওয়ামী লীগ সরকার আছে বলে রাস্তা ঘাটসহ ঘরে ঘরে বিদ্যুৎ পেয়েছেন। সেটা আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে পেয়েছেন। পঙ্গু, বিধাবা,বয়স্ক ভাতা পান।  মাতৃত্বকালীন ভাতা সেটাও কিন্তু জননেত্রী শেখ হাসিনা চালু করেছেন। এইটা পৃথিবীর ইতিহাস। আপনারা মনে করতে পারেন একটা ইউনিয়নে কয়জনকে দেয়।যদি একটা ইউনিয়নে ৫০ জন পায়। তাহলে বাংলাদেশে কত লক্ষ লোকে পাই। এইটা কিন্তু জননেত্রী শেখ হাসিনা দিয়ে যাচ্ছে’। মঙ্গলবার বিকালে বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা মাধ্যমিক বিদ্যালয় ঘটকেরচর এর বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 বিদ্যালয়ের সভাপতি ও ইউপি সদস্য মোঃ জাকির হোসেনের সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন জোবায়দা আক্তার, চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, বীর মুক্তিযোদ্ধা মো আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ আজিজ, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসমাইল হোসেন,সাধারন সম্পাদক মোঃ জুয়েল আহম্মেদ, বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সাবেক সভাপতি মোঃ আঃ হাই, ব্যবসায়ী গোলাম কুদ্দুস,  ব্যবসায়ী মোঃ জাকির হোসেন, , ব্যবসায়ী মোঃ আবু সালেহ, ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান বাবুল প্রমুখ। সার্বিক পরিচালনায় ছিলেন, ম্যানেজিং কমিটির নির্বাচিত সদস্য গোলাম মোস্তফা, আমির হোসেন, কবির হোসেন প্রমুখ।
দিন ব্যাপি সাংস্কৃতিক প্রতিযোগিতার মধ্যে ছিলো একক নৃত্য, যৌথ নৃত্য, আবৃত্তি, দেশত্ববোধক গান, অভিনয় ও যেমন খুশি তেমন সাজো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।