DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে নতুন ইউএনও শাকিলা রহমানের যোগদান, ফুল দিয়ে বরণ

প্রকাশিত : জুলাই ১১, ২০২৩, ১০:৩৭

বাবুগঞ্জে নতুন ইউএনও শাকিলা রহমানের যোগদান, ফুল দিয়ে বরণ

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসাবে যোগদান করেছেন শাকিলা রহমান। সোমবার ( ১০ জুলাই) নিজ কার্যালয় যোগদান করে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি সুব্রত দাস বিশ্বাসের কাছ থেকে তিনি আনুষ্ঠানিভাবে দায়িত্ব গ্রহন করে।

পরে বেলা ৩ টায় উপজেলার সরকারি কর্মকর্তা, ইউপি সদস্য ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে পরিচিতি সভা করেন। নতুন ইউএনও’র যোগদান উপলক্ষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত পরিচিতি সভায় বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মোহাম্মদ আখতারুজ্জামান মিলন, উপজেলা সহকারী কমিশনার ভূমি সুব্রত দাস বিশ্বাস, বাবুগঞ্জ থানার ওসি তুষার কুমার মন্ডল, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মামুনুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসির উদ্দিন, বিআরডিবি কর্মকর্তা ওবায়দুল্লাহ, সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আনিস শিকদার, সাবেক ডিপুটি কমান্ডার আব্দুল করিম হাওলাদার,চাঁদপাশা ইউপি চেয়ারম্যান দেলোয়ার রাঢ়ী, আগরপুর ইউনিয়ন চেয়ারম্যান কামরুল আহসান হিমু, দেহেরগতি ইউনিয়ন চেয়ারম্যান মশিউর রহমান, উপজেলা পরিসংখ্যান অফিসার আব্দুল সালাম সিকদারনহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শাকিলা রহমান ৩৩তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। তিনি বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের আগে ভূমি মন্তণালয়ে কর্মরত ছিলেন।

বিদায়ী ইউএনও নুসরাত ফাতিমা প্রধানমন্ত্রীর বৃত্তি পিএইচডি প্রোগ্রামে অধ্যয়ন করতে আমেরিকায় উদ্দেশে পাড়ি জমাবেন।

 

ইউএনও শাকিলা রহমান বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। বাবুগঞ্জ উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে চাই।

সেক্ষেত্রে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় উপজেলার জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকল শ্রেণি/পেশার মানুষের সক্রিয় সহযোগিতা কামনা করছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।