DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

যুক্তরাষ্ট্র একাত্তরে পরাজিত শক্তি পাকিস্তানের পক্ষে ছিলো’

প্রকাশিত : আগস্ট ২০, ২০২৩, ২০:৪০

যুক্তরাষ্ট্র একাত্তরে পরাজিত শক্তি পাকিস্তানের পক্ষে ছিলো’

বাবুগঞ্জ প্রতিনিধিঃ ‘ভৌগলিক কারনে ভারত বাংলাদেশের বন্ধু রাষ্ট্র। তারা স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশের পাশে ছিলো বর্তমানেও আছে।  বাংলাদেশ নিয়ে যদি কানো রাষ্ট্র আলোচনা- সমালোচনা করার অধিকার রাখে সেটা হলো ভারত। যুক্তরাষ্ট্র একাত্তরে পরাজিত শক্তি পাকিস্তানের পক্ষে ছিলো। বর্তমানে তারা পাকিস্তানের দোসর বিএনপির উপর ভর করেছে। বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে ভারত তাদের অবস্থান পরিষ্কার করে মার্কিনিদের জানিয়ে দিয়েছে। ভারত মনে করে শেখ হাসিনা ক্ষমতা হারালে জঙ্গিবাদের উথ্যান হবে যেটা ভারত ও যুক্তরাষ্ট্র উভয়ের জন্য ক্ষতিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ের উপর ভরসা রেখে আগামী জাতীয় নির্বাচনে আবারো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় বসাবে জনগন’।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপন এসব কথা বলেন।

রোববার বিকালে উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সালাম হাওলাদার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন।

কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মোঃ হারুন অর রশিদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান মাস্টার, খন্দকার মোঃ কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহমেদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ হাসানুর রহমান খান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রিফাত জাহান তাপসী, কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ নূরে আলম বেপারী, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আমির হোসেন মৃধা, উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ মফিজুর রহমান পিন্টু সিকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ গোলাম কিবরিয়া প্রমুখ ।

এসময় উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।