DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড তারেক রহমানকে দেশে এনে বিচার করতে হবে

প্রকাশিত : আগস্ট ২২, ২০২৩, ২০:৪৮

গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড তারেক রহমানকে দেশে এনে বিচার করতে হবে

আল আমিন,বাবুগঞ্জঃ ১৯৭৫ সালের ১৫ই আগস্ট যে হত্যাকাণ্ডে ঘটনা হয়েছিলো,তা ছিলো ক্ষমতায় যাবার জন্য । বঙ্গবন্ধুকে হত্যার করার পরে জিয়াউর রহমান হত্যা কারীদের ক্ষমা করে দেন। আর তাতে বুঝা যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার নেপথ্যে ছিলো জিয়াউর রহমান। কেউ যদি বলে জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার নেপথ্যে ছিলেন না, তাহলে তিনি ইতিহাস জানেন না।
বঙ্গবন্ধুকে হত্যার পেছনে অবশ্যই জিয়াউর রহমান ছিলেন।  ২১ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড ছিলো তারেক রহমান। তার নির্দেশে তৎকালীন বিরোধী দলের নেত্রী শেখ হাসিনার উপরে গ্রেনেড হামলা করা হয়। আমাদের দাবি পলাতক আসামী মাস্টারমাইন্ড  তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে। তারেক জিয়া লন্ডনে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তা বাংলার মানুষ সেই চক্রান্তকে সফল হতে দিবে না।
সোমবার বিকালে উপজেলা পরিষদের হলরুমে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাবুগঞ্জ উপজেলা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপন এসব কথা বলেন।
বাবুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এইচ এম কামাল হোসনের সভাপতিত্বে ও সাধারণ  সম্পাদক মোঃ মনির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক মোঃ হাসানুর রহমান খান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রিফাত জাহান তাপসী,  উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ মফিজুর রহমান পিন্টু সিকদার,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল করিম হাওলাদার,প্রচার সম্পাদক মোস্তাক আহমেদ রিপন,রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মল্লিক, উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক পিন্টু সিকদার,বিমানবন্দর থানা প্রেসক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না,উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ গোলাম কিবরিয়া ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাবু আকন,উপজেলা ছাত্রলীগ নেতা কাজী ইয়াসিন আরাফাত সোহেল,ওবাইদুল হক জুয়েল, ফাইজুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল হাসান মুরাদ,উপজেলা ছাত্রলীগ নেতা আপু দাস,কেদারপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রাকিববুল হাসান, দেহেরগতি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাতাদ আকন প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।