DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৩, ২০:১৫

বাবুগঞ্জে কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ বাবুগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে উপজেলার পরিষদের হলরুমে বাংলাদেশ কৃষক লীগ বাবুগঞ্জ উপজেলার শাখার সভাপতি মফিজুল রহমান পিন্টু সিকদার এর সভাপতিত্বে এবং বাংলাদেশ কৃষক লীগ বাবুগঞ্জ উপজেলার শাখার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান সিকদারের সঞ্চালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন
বরিশাল জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. সাইফুল আলম গিয়াস, বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, বরিশাল জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান আতিক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তফা কামাল চিশতি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রিফাত জাহান তাপসী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, বাংলাদেশ কৃষক লীগ বাবুগঞ্জ উপজেলার শাখার সাংগঠনিক সম্পাদক বাবুল ফকির, সাইফুল ইসলাম আতিক, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া প্রমূখ।

এছাড়াও আলোচনা সভায় উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশে সামনে নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করে দেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তার সাথে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মূলাদী) আসনটিতে আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রতিক নৌকার প্রার্থীর আশা করে বক্তব্য প্রদান করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।