DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে নবাগত জেলা প্রশাসক শহিদুল ইসলাম

প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৩, ১৭:৫৬

বাবুগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে নবাগত জেলা প্রশাসক শহিদুল ইসলাম

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জ উপজলোর রহমতপুর ইউনিয়নের দোয়ারিকা এলাকার মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় ও ঘর পরিদর্শন করেন নবাগত জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

সোমবার সকালে উপকারভোগীদের সাথে নিয়ে বৃক্ষ রোপন ও  ঘরগুলো পরির্দশন করে ঘরের সার্বিক কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করেন জেলা প্রশাসক।

পরির্দশন শেষে উপকারভোগীদের নিয়ে উদ্বুদ্ধকরণ সভা আনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক শহিদুল ইসলাম বলেন আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেহমান। প্রধানমন্ত্রী আপনাদের জন্য অনেক কষ্ট করে।

এখানে যারা উপকারভোগী মানুষ আছেন তাদের জন্য উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে। এসময় উপকারভোগীরা নবাগত জেলা প্রশাসককে নিজেদের অনুভ’তির কথা ব্যক্ত করে বলেন, তারা ঘর পেয়ে অনেক খুশী। তারা কখনো স্বপ্নেও কল্পনা করেনি যে কোনদিন এই রকম ইটের ঘরে রাত কাটাতে পারবে। জমিসহ বাড়ি পেয়ে তারা নতুন করে জীবন ফিরে পেয়েছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন বাসিন্দারা।

এসময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান  কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা নির্বাহী অফিসার শাকিলা রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ নাসির উদ্দিন, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান দেলোয়ারের হোসেন ঢ়ারী সহ আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীরা।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।