DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কোন ভাবে সেবা প্রত্যাশীদের হয়রানি করা যাবে না– জেলা প্রশাসক শহিদুল ইসলাম

প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৩, ১৯:২৫

কোন ভাবে সেবা প্রত্যাশীদের হয়রানি করা যাবে না– জেলা প্রশাসক শহিদুল ইসলাম

আল আমিন,বাবুগঞ্জ ॥বরিশাল জেলার নবাগত জেলা প্রশাসক(ডিসি) শহিদুল ইসলাম বলেছেন বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন প্রকল্পের কাজ চলমান আছে। এই উন্নয়ন থেকে বাবুগঞ্জ বাহিরে নেই। উন্নয়ন আরো বেগমান করতে ,যদি আরো উন্নয়ন দরকার হয় সেটা সমন্বয় করে আমাদের জানাতে হবে। উন্নয়নের মূল নেতৃত্ব দেন জনপ্রতিনিধিরা। তাই তাদের সাথে সমন্বয় করে সঠিক ভাবে কাজ করতে হবে। বাবুগঞ্জের দীর্ঘ দিনের সমস্যা ঢাকা-বরিশাল মহাসড়কে বরিশালের প্রবেশদ্বার রহমতপুর স্টেশনে যত্রতত্র গাড়ি পার্কিয়ের জনগনের ভোগান্তি হয়। সেখানে ইউএনও গিয়ে প্রথমিকভাবে বুজিয়ে বলবে। না মানলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। বাবুগঞ্জ বাসীর দীর্ঘ দিনের দাবী একটি স্বতন্ত্র বিশ্ববিদ্যালয়।  আগামী ডিসি সম্মেলনে এ বিষয়ে প্রস্তাব রাখা হবে।

সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে বাবুগঞ্জ উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধিবৃন্দ,রাজনৈতিকনেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও এনজিও প্রতিনিধিদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এ সময় শহিদুল ইসলাম দপ্তর প্রধানদের উদ্দেশ্যে বলেন, কোন দপ্তরের যদি মুক্তিযোদ্ধারা কোন কাজে যাই। তাহলে তার যথাযথ সম্মান দেখাতে হবে। তাদের কাজ অগ্রাধিকার ভিক্তিতে করে দিতে হবে। কোন ভাবে সেবা প্রত্যাশীদের হয়রানি করা যাবে না। সেবা প্রত্যাশীদের সাথে ধৈর্য ধরে কথা বলতে হবে। এমন কোন আচারণ করা যাবে না। যাতে তারা কষ্ট পাই।

তাই সকল সেবা প্রত্যাশীদের সাথে ভালো ব্যবহার করতে হবে। কোন আইন বর্হিভূত কাজ নিয়ে আসলে বুজিয়ে বলতে হবে। এছাড়া বাবুগঞ্জে আরো যে সমস্যা ও অভিযোগ রয়েছে তা সংশিষ্ট দপ্তর প্রধানরা সমাধান করবে। সমস্যা সমাধানে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগীতা প্রদান করা হবে।

 

উপজেলা নির্বাহী অফিসার শাকিলা রহমান এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহমেদ আজাদ, বীর প্রতীক রত্তন আলী শরিফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সুবাস সরকার, উপজেলা কৃষি অফিসার মোঃ মামুনুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসির উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ তদন্ত মোঃ জামাল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আনিসুর রহমান সিকদার, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন রাঢ়ী, মাধবপাশা ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান প্রমূখ।

আলোচনা সভা শেষে বাবুগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরিশাল জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রট মোঃ শহিদুল ইসলাম কে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।