DailyBarishalerProhor.Com | logo

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানেরসহ সদস্যদের বিরুদ্ধে ষড়যন্ত্র মিথ্যা মামলায় ফুঁসে উঠেছে এলাকাবাসী

প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০২৩, ১৯:৫১

বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানেরসহ সদস্যদের বিরুদ্ধে ষড়যন্ত্র মিথ্যা মামলায় ফুঁসে উঠেছে এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমানসহ সদস্যদের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র মিথ্যা মামলা করায় ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী।

এলাকাবাসী জানান, চেয়ারম্যান সিদ্দিকুর রহমান একজন ভালো মানুষ। চেয়ারম্যানের বিরুদ্ধে যারা মামলা করেছেন তারা কেমন চরিত্রের মানুষ খোঁজ নিলে সব জানা যাবে।

ইউপি চেয়ারম্যান কোন অনুষ্ঠান বা সামাজিক উন্নয়নমূলক কাজের জন্য এলাকায় আসলে তার সাথে দলীয় নেতাকর্মীসহ অন্যান্য লোকজন থাকে। একটি মহল মিথ্যা অপবাদ দিয়ে চেয়ারম্যানকে ফাঁসানোর চেষ্টা করছে। এসয় চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ মহিলা মেম্বার লিপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেন। একই সাথে ইউপি সদস্য লিপির বিচারের দাবি জানাই এলাকাবাসী।

গত ২০/২০২৩ ইং তারিখে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সহ ৬ জন ইউপি সদস্য কে জড়িয়ে বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে একটি নালিশী মামলা করেন সংরক্ষতি মহিলা ইউপি সদস্য ফাতেমা আক্তার লিপি। মামলায় যে অর্থ বছরের কথা বলা হয়েছে। সেই চাল সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমার উপস্থিতে বিতরণ করা হয়। সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে লিপিসহ একটি মহল মিথ্যা তথ্য দিয়ে মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন বলে দাবি করেন ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্টরা ।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, আমাকেসহ ইউপি সদস্যদের আসামি করে মিথ্যা মামলা দায়ের করেছেন বলে জানতে পেরেছি। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। সামাজিকভাবে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করতে লিপিসহ একটি কুচক্রী মহল এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। যাতে আগামী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন অপকৌশল অবলম্বন করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। তারা আসলে চায় না বরিশাল-৩ আসনের সংসদ গোলাম কিবরিয়া টিপুর সহযোগিতায় আমি মাধবপাশা ইউনিয়নের উন্নয়ন করি।

এর আগে মাধবপাশা ইউনিয়ন পরিষদের হলরুমে বসে সংরক্ষতি ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ফাতেমা আক্তার লিপি মাদক সেবনের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। সেই ভিডিও নিয়ে পুরো উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।