DailyBarishalerProhor.Com | logo

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী জাহিদুল ইসলাম নয়ন এর প্রচারনা

প্রকাশিত : সেপ্টেম্বর ২২, ২০২৩, ১৯:৪২

বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী জাহিদুল ইসলাম নয়ন এর প্রচারনা

বাবুগঞ্জ প্রতিনিধি : দীর্ঘ ২০ বছর পর বাবুগঞ্জ ছাত্রলীগের আহবায়ক কমিটি অনুমোদনের পর গুঞ্জন উঠেছে আওয়ামী যুবলীগের বাবুগঞ্জ উপজেলার নতুন কমিটি গঠন নিয়ে। শীর্ঘই যুবলীগের বাবুগঞ্জ উপজেলা কমিটি অনুমোদনের গুঞ্জনে পদ প্রত্যাশীরা লবিং তদ্বির শুরু করেছে। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে দলের পিছনে নিজেদের শ্রম ও ত্যাগের কথা প্রচার করছেন।

এদিকে শুক্রবার আওয়ামী সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণের মাধ্যমে আসছে বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী হিসেবে নিজের অবস্থান আনুষ্ঠানিক ভাবে জানান দিয়েছেন জাহিদুল ইসলাম নয়ন। এই দিন বিকালে অর্ধশতাধীক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে উপজেলার রহমতপুর, মাধবপাশা ইউনিয়নের একাধিক হাট বাজারে প্রচারণা চালান তিনি ।

এর আগে তিনি বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন ও সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন এর দোয়া নিয়ে এ প্রাচারনায় নামেন।
জাহিদুল ইসলাম নয়ন বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের অর্থ বিষায়ক সম্পাদক হিসাবে দীর্ঘ ২০ বছর দায়িত্ব পালন করেন। তিনি রহমতপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের একাধিকবার নির্বাচিত মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানাযায়, জাহিদুল ইসলাম নয়ন ছাত্র রাজনীতির শুরু থেকে দক্ষিণ বাংলার আওয়ামী লীগের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর পরিবারের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।