DailyBarishalerProhor.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই সংসদ সদস্য ১৪ বছরে বাবুগঞ্জ-মুলাদীবাসীর জীবন থেকে ধ্বংস করে দিয়েছে– আতিকুর রহমান

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২৩, ২০:২৫

দুই সংসদ সদস্য ১৪ বছরে বাবুগঞ্জ-মুলাদীবাসীর জীবন থেকে ধ্বংস করে দিয়েছে– আতিকুর রহমান

আল-আমিন,বাবুগঞ্জঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে বাবুগঞ্জে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ১২টায় উপজেলার দেহেরগতি ইউনিয়নের চরসাধুকাঠী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভায় সভাপতিত্বে করেন চরসাধুকাঠী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার গর্ভানিং বডির সভাপতি ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান। সভাপতির বক্তব্যে আতিকুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের নানা দিক তুলে ধরেন। বলেন, বাংলাদেশের সকল উন্নয়ন ও অর্জনের রূপকার হচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। দক্ষিণ অঞ্চল উন্নয়ন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আজ পদ্মা সেতু হয়েছে ঢাকা থেকে বরিশালে আসতে দুই ঘন্টা সময় লাগে। এটা শুধু মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অবদান।

এসময় তিনি আরো বলেন,সারা দেশে যে উন্নয়ন হয়েছে কিন্তু সেই হিসেবে বাবুগঞ্জ মুলাদীতে উন্নয়ন থেকে পিছিয়ে আছে। উন্নয়ন করতে হলে নৌকার সংসদ সদস্য দরকার। কিন্তু সেটা আমরা পাইনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আবুল হাসান আব্দুল্লাহর কাছে দাবি জানাতে হবে বরিশাল-৩ আসনে যাতে নৌকার প্রার্থী দেয়। কে নমিনেশন পায় কে পায় না সেটা বড় কথা নয়। আমিও নমিনেশন পেতে পারি উপজেলা চেয়ারম্যান নমিনেশন পেতে পারে। কিন্তু যে সভ্য ভদ্র যে শিক্ষিত যে ভালো তাকে নৌকা নমিনেশন দেবে সেটা আমি আশা করবো। আমাদের দুর্ভাগ্য আওয়ামী লীগ সরকার ক্ষমতায় ১৪ বছর। দুইজন সংসদ সদস্য ১৪ বছর বাবুগঞ্জ মুলাদীবাসীর জীবন থেকে ধ্বংস করে দিয়েছে। তারা কোন উন্নয়ন করতে পারে নাই।

আতিকুর রহমান আরো বলেন আজকে দেখি ফেসবুকে ডিপিপির চিঠি। সেটা নিয়ে আপনারা লাফালাফি করছেন। সেই চিঠিতে কোথাও এমপির স্বাক্ষর নেই। আমাদের জানা দরকার দক্ষিণবঙ্গর রাজনীতির অভিভাবক আবুল হাসান আব্দুল্লাহর নির্দেশে এই সরকারের মন্ত্রী পরিষদের সচিব মাহাবুব সাহেব মীরগঞ্জ সেতু ডিপিপিতে নিয়েছেন। আপনার সংসদ সদস্যরা এত বছরে পারলেন না এখন তিন মাসে মীরগঞ্জ সেতু করে মুলাদীবাসীর দুঃখ লাগব করবেন। এই মিথ্যা আশ্বাস দিয়েন না। বাবুগঞ্জ-মুলাদী বাসীর উন্নয়ন করতে হলে আওয়ামী লীগের এমপি দরকার। তাহলে বাবুগঞ্জ মুলাদী বাসীর ভাগ্যের উন্নয়ন হবে।

চরসাধুকাঠী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার হলরুমে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আঃ রাজ্জাক এর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, মুলাদী উপজেলা পরিষদের চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহমেদ আজাদ, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দেহেরগতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুল আহসান খান হিমু।

এসময় আরো বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি মফিজুর রহমান পিন্টু সিকদার, মুলাদী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ দুলাল মাহমুদ মোল্লা,মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন ,দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুম মাঝি, বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ ফাইজুল হক প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।