DailyBarishalerProhor.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিত : অক্টোবর ০১, ২০২৩, ১১:৫৯

বাবুগঞ্জে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ১

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে বরিশাল এয়ারপোর্ট থানায় ৪ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। যাহার মামলা নং ৩৬।

পুলিশ অভিযুক্ত আসামীদের মধ্যে মেহেদী হাসান এক সন্তানের জনক  (২৪) কে গ্রেফতার করেছে। সে উপজেলার রহমতপুর ইউনিয়নের ক্ষুদ্রকাঠী  গ্রামের আলমগীর ছেলে।

ছাত্রীর মা সোনিয়া বেগম বলেন, মেহেদী ও রাসেল আমার মেয়ের চাচা সম্পর্কে হন। শনিবার ২৩ সেপ্টেম্বর দুপুর ১২ টার দিকে আমার মেয়েকে মেহেদী হাসানের স্ত্রী তার ঘরে ডেকে নিয়ে একই বাড়ির রাসেলকে ফোন দিয়ে তার ঘরে আনে। এ সময় আমার মেয়েকে ও রাসেলকে এক ঘরে রেখে মেহেদী ও তার স্ত্রী অন্য রুমে চলে যায়। সেই সুযোগে রাসেল আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন। তখন আমার মেয়ে বাসায় চলে আসার চেষ্টা করলে মেহেদী ও তার স্ত্রীর বাধা প্রধান করে আবার ধর্ষন চেষ্টা চালায় রাসেল। এ সময় আমার মেয়ে ভয়ে চিৎকার করে বাসায় চলে আসে।

বিষয়টি আমি দুইদিন পরে জানতে পেরে রাসেলের পরিবারকে বলি এবং বিচারের দাবি জানাই। কিন্তু রাসেলের পরিবার সময় ক্ষেপণ করে বিচার করবেন বলে আশ্বাস দেন। কয়েকদিন অপেক্ষা করে বিচার না পেয়ে গত বুধবার বরিশাল এয়ারপোর্ট থানায় গিয়ে আমি বাদী হয়ে মামলা দায়ের করে। মামলা দায়ের পর পুলিশ বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে ২নং আসামী মেহেদীকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই মামলায় ধর্ষণের সহযোগী মেহেদীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার চেষ্টা চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।