DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষিক ও শারিরীক স্বাস্থ্য ভালো রাখতে খেলাধুলার বিকল্প নাই…গোলাম কিবরিয়া টিপু (এমপি)

প্রকাশিত : অক্টোবর ১৪, ২০২৩, ২৩:০৪

মানুষিক ও শারিরীক স্বাস্থ্য ভালো রাখতে খেলাধুলার বিকল্প নাই…গোলাম কিবরিয়া টিপু (এমপি)

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি :বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু বলেছেন, মানুষিক ও শারিরীক স্বাস্থ্য ভালো রাখতে খেলাধুলার বিকল্প নাই। বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। এই সরকার উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করে দিয়েছে। আমরা সবসময় ছেলে মেয়েদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা পরামর্শ দিয়ে থাকি। যাতে তারা মাদক থেকে দুরে থাকতে পারে’। বরিশালে বাবুগঞ্জে বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু এমপি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার বিকালে উপজেলা স্টেডিয়ামের মাঠে এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান

মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা জাতীয় পার্টি যুগ্না আহ্বায়ক ও মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, বাবুগঞ্জ থানার ওসি তুষার কুমার মন্ডল,বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া,রহমতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক হামিদুর রহমান প্রমুখ। রহমতপুর ইউনিয়ন ছাত্রসমাজের আয়োজনে মাসব্যাপী ‘বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু এমপি ফুটবল টুর্নামেন্ট’ ফাইনাল খেলা পুরস্কার বিতরনীর মধ্য দিয়ে সুষ্ঠু ভাবে সমাপনী করা হয়েছে। ফাইনাইল খেলায় রহমতপুর স্পোর্টস জোনকে হারিয়ে রেজভী স্মৃতি ক্রীড়া সংঘ (বাবুগঞ্জ)চ্যাম্পিয়ন হয়। টূর্নামেন্ট পরিচালনা করেন উপজেলা জাতীয় ছাত্রসমাজের যুগ্না আহ্বায়ক মাইনুল সরদার, রহমতপুর ইউনিয়নের ছাত্রসমাজের সভাপতি সুমন হোসেন শাওন, ছাত্র সমাজ নেতা খালেদ হোসেন শান্ত, মহিদুল ইসলাম তামিম, মোঃ রাজিব হোসেন, কাঈয়ুম হাওলাদার, সোহেল রানা, শুভ মৃধা, মোঃ রিমন, রবিউল ইসলাম সানি, ইমরান মল্লিক, রবিউল ইসলাম বাপ্পি, মোঃ জিহাদ,ইমরান মল্লিক প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।