DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক প্রধান শিক্ষক এম এ গফুর মোল্লার স্ত্রী মৃত্যুতে বাবুগঞ্জে সকল মহলের শোক

প্রকাশিত : অক্টোবর ১৫, ২০২৩, ২০:২১

সাবেক প্রধান শিক্ষক এম এ গফুর মোল্লার স্ত্রী মৃত্যুতে বাবুগঞ্জে সকল মহলের শোক

বাবুগঞ্জ প্রতিনিধি: বাবুগঞ্জ চাঁদপাশা ইউনিয়নের কোলচর গ্রামের নিবাসী বাবুগঞ্জ হাই স্কুলের কার্যকরী প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক এম এ গফুর মোল্লার স্ত্রী রাবেয়া খাতুন বানির মৃত্যুতে বাবুগঞ্জে সকল মহলের শোক প্রকাশ ।

গত১৪ অক্টোবর দিবাগত রাত ৩.০০টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হার্ট অ্যাটাক করেন ইন্তেকাল করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।

আজ ১৫ অক্টোবর বাদ জোহর দুপুর ২.০০ টায় বরিশাল নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাবুগঞ্জের কৃতিসন্তান সাবেক অতিরিক্ত সচিব ( শিক্ষা মন্ত্রণালয়) এ এস মাহমুদ, এডভোকেট গোলাম মাহবুব,যুগ্ম সচিব(পিআরএল) পরিকল্পনা মন্ত্রণালয় মোঃ বজলুর রশিদ , বরিশাল জেলার সমিতির সভাপতি ইকবাল হোসেন তাপস, সহ সভাপতি শফিউল্লাহ, বাবুগঞ্জ থানা সমিতির সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ শিল্পী, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট এর কর্মকর্তা মোঃ কার্জনুর রহমান, দেহেরগতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান সিকদার সহ আত্মীয়-স্বজন সহকর্মীবৃন্দ।

রাবেয়া খাতুন বাণী ১৯৩৩৬ সালে মুন্সীগঞ্জ জেলায় টুংগী বাড়ি উপজেলায় এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন তার পিতার একজন পুলিশ কর্মকর্তা ছিলেন।

তিনি বরিশাল আঞ্চলিক অফিসের সাবেক উপ-পরিচালক ও বরিশাল সদর গাল স্কুলের প্রধান শিক্ষিকা ছিলেন, একাধারে বরিশাল আঞ্চলিক মহিলা পরিষদের সভাপতি ও ছয়টি সংগঠনের সভাপতি ও পূর্ব চাঁদপাশা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত থেকে অসহায় হত দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে।
নিঃসন্তানি গুণধর এ রমণীর রুহে মাগফেরাত ও দোয়া মোনাজাত করেন আর আত্মীয়-স্বজন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।