DailyBarishalerProhor.Com | logo

২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সেই আহত শিক্ষার্থীদের পাশে উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ

প্রকাশিত : অক্টোবর ১৮, ২০২৩, ১৪:৫৯

সেই আহত শিক্ষার্থীদের পাশে উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিিঃ
পটুয়াখালীর রাঙ্গাবালীতে মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাসরুমে বজ্রপাতে আহত হওয়া শিক্ষকসহ ১৩ শিক্ষার্থীকে স্কুলে এসে খোঁজ নিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ। এসময় তার সংঙ্গে ছিলেন মৌডুবী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা।
গত বৃহস্পতিবার বরিশালের প্রহরে রাঙ্গাবালীতে বজ্রপাতে শিক্ষকসহ ১৩ শিক্ষার্থী আহত এই শিরোনামে সংবাদ প্রকাশ হয়েছে। সেই খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদের নজরে আসে। উপজেলা পরিষদ থেকে চলে আসেন মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এসে তাদের চিকিৎসার বিষয়ে অবগত হন এবং আহত শিক্ষার্থীদের সমবেদনা জানান। শিক্ষার্থীদের চেকাপ শেষে চিকিৎসা দিয়ে থাকেন তিনি।
এরপরে উপজেলার মৌডুবী ইউনিয়নের মৌডুবী বাজারে ইমপ্রেস ডায়াগনস্টিক সেন্টারে উপজেলা চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহম্মেদ এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প বিনামূল্যে চিকিৎসা করা হয়। গতসোমবার সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার মৌডুবী ইউনিয়নের মৌডুবী বাজারে ইমপ্রেস ডায়াগনস্টিক সেন্টারে ১৫০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন তিনি। তার চিকিৎসা পেয়ে স্থানীয় লোকজন খুশি।
মৌডুবী ইউনিয়নের মোঃ কওসার গাজী বলেন, আমি রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান মহোদয়কে ধন্যবাদ জানাই, তার এ মহৎ কাজকে স্বাগত জানাই।
তিনি আরও বলেন, এই এলাকার অসহায় লোকজন শহরে গিয়ে চিকিৎসা করতে পারেনা। এই ফ্রি ক্যাম্পের কারনে মৌডুবী ইউনিয়নের জনগন উপকৃত হবে।
রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ বরিশালের প্রহরকে বলেন, আমি পত্রিকার মাধ্যমে খবর পরেছি। ক্লাস চলাকালিন সময়ে বজ্রপাতের ঘটনা ঘটেছে। এবং শিক্ষকসহ ১৩ শিক্ষার্থী বজ্রপাতে আহত হয়েছে। আমি তাদের সবসময় খবরা -খবর রেখেছি। প্রথমে আমি উপজেলা পরিষদ থেকে এসে স্কুলে চলে আসি। আহত শিক্ষার্থীদের চেকাপসহ চিকিৎসা দিয়ে থাকি। এবং মৌডুবী ইউনিয়নের ডায়াগসস্টিক সেন্টারে ১৫০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছি। আমি এর আগেও বড়বাইশদিয়া, চালিতাবুনিয়া ও চরমোন্তাজ ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প করেছি। আমার এই কার্যক্রম চালু থাকবে। আমি শুধু মৌডুবী নয়, আমি চাই আমার নির্বাচনী এলকার প্রতিটা ইউনিয়নে ফ্রি চিকিৎসা সেবা দেয়া হবে। তিনি আরো বলেন আমি আপনাদের সন্তান আমি আমার কর্মের মধ্য দিয়ে আপনাদের মাঝে বেঁচে থাকবো। আমার জীবন আমি আপনাদের জন্য উৎসর্গ করে দিবো। আমি আশা করি আপনারা আমার পাশে থাকবেন,আমি সব সময় আপনাদের পাশে থাকবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।