DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে গণমানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক ট্রাক

প্রকাশিত : জানুয়ারি ০৩, ২০২৪, ১৩:২৩

বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে গণমানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক ট্রাক

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে দ্রুত এগিয়ে যাচ্ছে সর্বস্তরের গণমানুষের আশা- আকাক্সক্ষার প্রতীক ট্রাক। ভোটারদের ভাবনা, বিপুল সংখ্যক সমর্থকের গণসংযোগ ও প্রচার-প্রচারণায় নতুন মাত্রা পেয়েছে জনগণ মনোনীত স্বতন্ত্র প্রার্থী মোঃ আতিকুর রহমানের ট্রাক প্রতী।

হেভিওয়েট এই প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নির্বাচনী মাঠ কাঁপাচ্ছেন নেতাকর্মীরা। ট্রাক প্রতীকের পক্ষে নিরলস গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের একাংশের নেতা-কর্মী ও সমর্থক, ব্যবসায়ী জনপ্রতিনিধি, সুশীল সমাজসহ বিশাল সমর্থক গোষ্ঠি। আতিকের ট্রাক প্রতীকের গণজোয়ার ধরে রাখতে সমর্থকরা নতুন নতুন কৌশলে প্রচারণা চালাচ্ছেন।

শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী মোঃ আতিকুর রহমান বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী কার্যনির্বাহী সদস্য ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক।

সোমবার পর্যন্ত জাতীয় পার্টির প্রার্থীর সাথে স্বতন্ত্র প্রার্থীর হাড্ডাহাড্ডি অবস্থা থাকলেও মঙ্গলবার তার পরিবর্তন লক্ষ্য করা গেছে। নানান কারণে ‘ট্রাক’ প্রতীকের পক্ষে সৃষ্টি হয়েছে গণজোয়ার।

হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের ট্রাক প্রতীকের পক্ষে অবস্থান নিয়ে নির্বাচনী মাঠ কাঁপিয়ে বেড়ানো বাবুগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি মফিজুর রহমান পিন্টু বলেন জননেত্রী শেখ হাসিনা সবার জন্য এবারের সংসদ নির্বাচন উন্মুক্ত করে দিয়েছেন। নির্ভয়ে পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করার পরামর্শ দিয়েছেন।

এ কারণেই আমরা জনগণের পছন্দের প্রার্থী আতিকের ‘ট্রাক’ প্রতীকের পক্ষে মাঠে নেমেছি। বরিশাল-৩ আসনের সর্বস্তরের ভোটারদের পাশাপাশি আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের উল্লেখযোগ্য নেতা-কর্মী ও সমর্থকরা আমাদের সাথে রয়েছেন। আমরা ৭ জানুয়ারি ট্রাক প্রতীকের বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো।

 

ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আতিকুর রহমান বলেন, অবহেলিত দুই উপজেলাবাসীর উন্নয়নে সর্বস্তরের ভোটাররা এরই মধ্যে ‘ট্রাক’ প্রতীকের পক্ষে একজোট হয়েছেন।

ভোটারদের মতে, কাঙ্খিত উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে সর্বস্তরের মানুষের স্বপ্ন পূরণ করতে পারবো। গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে ভোটাররা আমাকে বেছে নিয়েছেন। তারা ট্রাক প্রতীকে বিজয় নিশ্চিত করার অঙ্গিকার করেছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।