DailyBarishalerProhor.Com | logo

২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ১৯:২৮

বাবুগঞ্জে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ

বাবুগঞ্জ প্রতিনিধিঃ ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বরিশালের বাবুগঞ্জে উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে বাকনা বাছুর বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে বিকল্প কর্মসংস্থানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে বাবুগঞ্জ উপজেলা মৎস্য অফিসার মোহাম্মদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ,মহিলা ভাইস চেয়ারম্যান ফারজান বিনতে ওহাব,চাঁদপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাঢ়ী,আগরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান হিমু,কেদারপুর ইউপি চেয়ারম্যান নুরে আলয বেপারী, ফিল্ড এসিস্ট্যান্ট নজরুল ইসলাম, মাঠ সহায় সাইফুল ইসলাম আতিক, মোঃ সোহাগ প্রমুখ।

সভাপতিত্বরর বক্তব্য উপজেলা মৎস্য অফিসার মোহাম্মদ আলম বলেন জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ জেলের মাঝে ১০টি বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০ জন প্রান্তিক নিবন্ধিত জেলেকে ১টি করে বাকনা বাছুর বিতরণ করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।