DailyBarishalerProhor.Com | logo

২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদের স্মার্ট হতে হবে– ড. মোঃ হারুন-অর রশিদ

প্রকাশিত : মার্চ ০৩, ২০২৪, ১১:০৩

শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদের স্মার্ট হতে হবে– ড. মোঃ হারুন-অর রশিদ

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মো. হারুন-অর রশিদ বিশ্বাস বলেছেন, আজকের কোমলমতি শিক্ষার্থীরা আগামীদিনে বাংলাদেশের উজ্জ্বল ভবিষ্যত।

তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে প্রথমে শিক্ষক ও শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদের স্মার্ট হতে হবে। প্রধানমন্ত্রী সর্বপ্রথম দেশের যুগপোযোগী শিক্ষা নীতি উপহার দিয়েছেন।

প্রধানমন্ত্রী ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নে সম্মিলিতভাবে কাজ করে দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে হবে। প্রত্যন্ত অঞ্চলে তোমরা যারা আছো অবশ্যই তোমাদের এখান থেকে সু-নাগরিক হয়ে দেশের নেতৃত্ব দেওয়ার জন্য রাজধানীতে আসতে হবে। সে লক্ষে পড়াশুনার মনোযোগী হতে হবে।

 

বরিশালের বাবুগঞ্জ উপজেলার ১৯নং দক্ষিন ভুতেরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬১ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন।

দুই দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে শনিবার দিনভর ১৯নং দক্ষিন ভুতেরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে সন্ধ্যা থেকে রাত আটটা পর্যন্ত চলা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ।

মোঃ শাহাদাত হোসেন পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান মাস্টার, মোঃ কামাল হোসেন খন্দকার, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন রাঢ়ী, কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূরে আলম বেপারীর সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।