DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে আ.লীগে যোগ দিলেন বিএনপিসহ বিভিন্ন দলের নেতাকর্মীরা

প্রকাশিত : মার্চ ০৪, ২০২৪, ১৯:২৭

বাবুগঞ্জে আ.লীগে যোগ দিলেন বিএনপিসহ বিভিন্ন দলের নেতাকর্মীরা

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জে বিএনপি ও জাতীয় পাটির যুব সংহতির নেতাসহ বিভিন্ন দলের অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। রোববার (৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের শিলদিয়া বাজার নামক স্থানে এই যোগদান সভার আয়োজন করা হয়।

সেখানে জাতীয় যুবসংহতির কর্মী শামীম সরদার ও বিএনপি কর্মী বাচ্চু কাজীর নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপনের হাতে ফুলের তোরা দিয়ে যোগদেন।

যোগদান অনুষ্ঠানে জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ইউসুফ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাসের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয় সম্পাদক আনিছুর রহমান মোল্লা, সদস্য শহিদুল ইসলাম,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মুজাহার বাড়ী প্রমুখ।

এ ব্যাপারে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ খালেদ হোসেন স্বপনের বলেন, আওয়ামী লীগের উন্নয়নের জোয়ার দেখে জাহাঙ্গীর নগর ইউনিয়নের বিএনপিসহ বিভিন্ন দলের অর্ধশতাধিক নেতাকর্মী আমার হাতে হাত রেখে ও ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আমরা তাদের ফুল দিয়ে বরণ করেছি। দেশের উন্নয়ন দেখেই মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগদান করছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।