DailyBarishalerProhor.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে কলাপাড়ায় শিক্ষার্থীদের মধ্যে ১০ লক্ষাধিক গাছের চারা বিতরণ

প্রকাশিত : আগস্ট ০১, ২০১৯, ২৩:১৯

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে  কলাপাড়ায় শিক্ষার্থীদের মধ্যে ১০ লক্ষাধিক গাছের চারা বিতরণ

মোঃ আল-আমিন, কলাপাড়া প্রতিনিধিঃজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে পটুয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে সকল প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কলেজের শিক্ষার্থীদের মধ্যে ১০ লক্ষ গাছের চারা রোপন ও বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় কলাপাড়া পৌরসভা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে এ গাছের চারা বিতরণ কার্যক্রমের উদ্ধোধণ করেন বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।
কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান। পটুয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে ও কলাপাড়া পৌরসভার সহযোগীতায় এ গাছের চারা বিতরণ ও রোপন কার্যক্রমের উদ্ধোধনী অনুষ্ঠানে খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১৪ শতাধিক ছাত্র-ছাত্রীর মধ্যে দুটি করে ফলজ ও বনজ চারা বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী ও পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী পৌরসভার সামনে দুটি গাছের চারা রোপন করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।