DailyBarishalerProhor.Com | logo

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেইলি বরিশালের প্রহর পত্রিকার নির্বাহী সম্পাদক পদে যুক্ত হলেন শাখাওয়াত হোসেন

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০৩:০৮

ডেইলি বরিশালের প্রহর পত্রিকার নির্বাহী  সম্পাদক পদে যুক্ত হলেন শাখাওয়াত হোসেন

নিজস্ব প্রতিনিধিঃ ডেইলি বরিশালের প্রহর পত্রিকার নির্বাহী সম্পাদক পদে যুক্ত হলেন মো. শাখাওয়াত হোসেন।

যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা। অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। যিনি সত্যর সন্ধানে রত নির্ভীক সাংবাদিক, জীবনে সুখ বিলাস লোভে মোহ ত্যাগের প্রতীক। সহজ সরল জীবন ও অন্যায়ের বিরুদ্ধে জিহাদি। অপরাধ মুক্ত সমাজ প্রতিষ্ঠার অপ্রতিদন্ধি। অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না  তিনি।

 

যোগদানের বিষয়টি নিশ্চিত করে ডেইলি বরিশালের প্রহর  পত্রিকার প্রতিষ্ঠাতা মোঃ নাছিম শরীফ জানান, মো. শাখাওয়াত হোসেন এর নম্রতা, বাচন ভঙ্গি, শুদ্ধ উচ্চারণ, উত্তম চারিত্রিক গুণাবলী, ভদ্র, প্রাণবন্ত ও ব্যক্তিত্ব সম্পন্ন একজন মানুষ। সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল তার সৃষ্টিশীলতা বা সঞ্জননই ক্ষমতা, যা হল মৌলিক ভাষিক এককগুলিকে সংযুক্ত করে অসীম সংখ্যক বৈধ বাক্য সৃষ্টির ক্ষমতা, যে বাক্য গুলির অনেক গুলিই হয়ত আজও কেউ বলেনি বা শোনেনি। প্রকাশভঙ্গী নম্র ও কোমল আচরণের মানুষকে সবাই ভালোবাসে, সমীহ করে আর তাই তিনি সকলের কাছে সমান সমাদৃত। কোমল আচরণের দ্বারা মানুষের চারিত্রিক মাধুর্যটা প্রকাশ পায়।

মো. শাখাওয়াত হোসেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম ফোকাস.নেট এর প্রকাশক ও সম্পাদক এর দায়িত্ব পালন করছেন।  সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন ধরনের স্বেচ্ছাসেবী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত আছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।