DailyBarishalerProhor.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ছয়মাইল নতুন আদর্শ সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির উদ্যোগে লিফলেট বিতরন জীবাণুনাশক স্প্রে কার্যক্রম

প্রকাশিত : মার্চ ৩০, ২০২০, ২২:১৭

ছয়মাইল নতুন আদর্শ সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির উদ্যোগে লিফলেট বিতরন জীবাণুনাশক স্প্রে কার্যক্রম

মোঃ মারুফ শরীফ, বরিশালের প্রহর >>
ছয়মাইল নতুন আদর্শ সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরন ও সংক্রমণ রোধে প্রধান সড়ক, বাজার, বাড়িঘরসহ এলাকার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো হয়েছে। ছয়মাইল নতুন আদর্শ সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির উদ্যোগে সোমবার দিনব্যাপী এ লিফলেট বিতরন ও জীবানুনাশক ছিটানো কার্যক্রম পরিচালিত হয়। বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে সরকারি নির্দেশনা মোতাবেক প্রশাসন ও রাজনৈতিক দল স্থানীয় জনগণকে আতঙ্কিত না হতে ও সচেতন করতে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। এরই অংশ হিসেবে ছয়মাইল নতুন আদর্শ সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির প্রতিষ্ঠাতা মোঃ নাছিম শরীফ নেতৃত্বে সোমবার (৩০মার্চ) দিনব্যাপী জনসাধারনের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরন ও প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো হয়।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সমিতির প্রধান উপদেষ্টা ও উদ্ভোদক মোঃ কামাল হোসেন লিটন মোল্লা, উপদেষ্টা সদস্য মোঃ কাজী ইমদাদ হোসেন,  পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য, মোঃ কাইয়ুম হোসেন, রফিক হোসেন হাওলাদার, মারুফ শরীফ সহ সমিতির সদস্যরা। করোনা ভাইরাস প্রতিরোধে এমন কর্মকান্ডে এই এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

সমিতির প্রতিষ্ঠাতা মোঃ নাছিম শরীফ বলেন, করোনাভাইরাস বিস্তার ও আক্রমন রোধে সরকারি নির্দেশনা মোতাবেক সমিতির উদ্যোগে লিফলেট বিতরন জীবাণুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করে আসছে। জনসচেতনায় দিনভর বিভিন্ন এলাকায় প্রচারণা চালানো হচ্ছে। এর পরেও অনেকেই মাস্ক ব্যবহার করছেনা। তাছাড়াও সমিতির সকল সদস্যরা সকল শ্রেণি-পেশার মানুষের কল্যাণে পূর্বে ছিল ,আজও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।