DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক সাগর চৌধুরীর উপর সন্ত্রাসী হামলা এসএসপি’র নিন্দা।

প্রকাশিত : মার্চ ৩১, ২০২০, ১৫:৪৩

সাংবাদিক সাগর চৌধুরীর উপর সন্ত্রাসী হামলা এসএসপি’র নিন্দা।

নিজস্ব প্রতিবেদক !! ৩১ মার্চ ২০২০ইংঃ বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য, সাগর চৌধুরীর উপর অতর্কিত হামলা করেছে একদল সন্ত্রাসী।

জানা যায়, সাগর চৌধুরী ভোলা বোরহানউদ্দিন তার নিজ বাড়ি অবস্থানকালে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতির ছেলে নাবিল ও আর এক সন্ত্রাসী মিলে অতর্কিত হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালের চিকিৎসাধীন আছেন।

সাগরের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় সম্মিলিত সাংবাদিক পরিষদ – এসএসপি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। সংগঠনের সভাপতি এসএম সামছুল আলম নিক্সন, কার্যকর সভাপতি কলিম এম জায়েদী, সিনিয়র সহ সভাপতি শাহ আলম শাহী, সহ সভাপতি রোমান চৌধুরী,শেখ মোহাম্মাদ ওবাইদুল কবির, রাবেয়া আক্তার, সাধারণ সম্পদক জালাল উদ্দিন জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক মজনু, নাছিম শরীফ, জিয়াউর রহমান জিয়া, সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক হাসান আলম সুমন, সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ফারুক হোসেন, সহ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ বলেন মহামারী করোনাভাইরাসের গ্রাসে যখন সারা বিশ্ব সহ বাংলাদেশ তখনো সাংবাদিকরা সন্ত্রাসীদের হাতে নিরাপদ নয়। তাই আমরা সাংবাদিক সাগর চৌধুরীর উপর হামলা কারীদের দ্রুত গ্রেফতার করে সঠিক বিচারের দাবী করছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।