DailyBarishalerProhor.Com | logo

২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে সাংবাদিক বাচ্চুকে পরিকল্পিত হয়রানি করার উদ্দেশ্যে থানায় অন্যমামলায় নাম অন্তর্ভুক্ত করায়, এসএসপি’র তীব্র নিন্দা ও প্রতিবাদ।

প্রকাশিত : এপ্রিল ১১, ২০২০, ২১:০৫

ঝালকাঠিতে সাংবাদিক বাচ্চুকে পরিকল্পিত হয়রানি করার উদ্দেশ্যে থানায় অন্যমামলায় নাম অন্তর্ভুক্ত করায়, এসএসপি’র তীব্র নিন্দা ও প্রতিবাদ।

নিজস্ব প্রতিবেদক !! ঝালকাঠিতে সাংবাদিক বাচ্চুকে পরিকল্পিত হয়রানি করার উদ্দেশ্যে থানায় অন্যমামলায় নাম অন্তর্ভুক্ত করায়, এসএসপি’র তীব্র নিন্দা ও প্রতিবাদ।

ঝালকাঠির রমজানকাঠি কারিগরি ও কৃষি কলেজের উপাধ্যক্ষ এবং দৈনিক আজকের পরিবর্তনের ঝালকাঠি জেলা প্রতিনিধি সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চু কে পরিকল্পিত ভাবে হয়রানি করার উদ্দেশ্যে সম্প্রতি একটি মামলায় তার নাম অন্তর্ভূক্ত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তৃর্ণমূল সাংবাদিকদের বৃহৎ সংগঠন সম্মিলিতি সাংবাদিক পরিষদ-এসএসপি।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম সামসুল আলম নিক্সন ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জুয়েল এক যৌথ বিবৃতিতে বলেন, ঝালকাঠির সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চু’র বিরুদ্ধে ৩৮৫/৩৮৬ ধারায় ঝালকাঠি সদর থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। অথচ সাংবাদিক বাচ্চু উক্ত ঘটনার বিষয় কিছু জানতেননা, যাহা সম্পূর্ণ তাকে পরিকল্পিত হয়রানি করার উদ্দেশ্যে এই মামলায় তাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন রকম‌ অপবাদ দেওয়া হয়েছে। আমরা উহার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি অনতিবিলম্বে সাংবাদিক বাচ্চুর নাম মামলা থেকে প্রত্যাহারের দাবী জানায়। উক্ত মামলার সঠিক তদন্ত করে দোষীদের দৃষ্টান্ত শাস্তিরও দাবী করেন তারা। অন্যাথায় সারা দেশের তৃর্ণমূল সাংবাদিকরা দেশ এই মহামারী ভাইরাস থেকে মুক্তি পেলেই আন্দোলনের ডাক দেয়ার হুশীয়ারি দেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।