DailyBarishalerProhor.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বামনা আলোকিত সমাজের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

প্রকাশিত : মে ২৩, ২০২০, ১৪:২৪

বামনা আলোকিত সমাজের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বিশেষ প্রতিনিধি !! করোনার এই মহামারিতে নিম্ন ও মধ্যবিত্ত ১০০ টি পরিবারের বাসায় গিয়ে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন “বামনা আলোকিত সমাজের” এর তরুণ সমাজসেবক রা
বরগুনার বামনা‌ উপজেলায় করোনা ভাইরাস এর এই পরিস্থিতিতে এবার ঈদ সামগ্রী নিয়ে অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দিলেন “বামনা আলোকিত সমাজ”। শুক্রবার বেলা ৩.০০ টার দিকে উপজেলার চারটি ইউনিয়নে প্রায় ১০০ পরিবারের মধ্যে এ ঈদ উপহার তুলে দেন সেচ্ছাসেবক সদস্যরা ।
এ সময় উপস্থিত ছিলেন, আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ আল নোমান, সদস্য সচিব মোঃ ফেরদৌস রহমান সাগর, যুগ্ম সদস্য সচিব মোঃ আবু তাহের মিসবাহ, কার্যনির্বাহী সদস্য মোঃ নাইমুল ইসলাম নাছরুল্লাহ, কার্যনির্বাহী সদস্য মোঃ ইসরাইল হোসেন মামুন, কার্যনির্বাহী সদস্য মোঃ ফয়জুর রহমান, কার্যনির্বাহী সদস্য মোঃআব্দুর রহমান ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রীর তালিকায় যা তিনি দিয়েছেন তা হচ্ছে,
১ কেজি চিনি
২ প্যাকেট সেমাই
১ প্যাকেট দুধ
১ প্যাকেট ট্যাং
১টি সাবান।

সংগঠনটির আহব্বায়ক আবদুল্লাহ আল নোমান বলেন , আমরা চাই ঈদের আনন্দ বামনার প্রতিটি পরিবারের সাথে ভাগাভাগি করে নিতে । আমাদের সংগঠনের এই দুর্যোগের সময়ে অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি। আমাদের সাধ্যমত ঈদ সামগ্রী অসহায় মানুষের কাছে পৌঁছে দিতে পেরে আমি খুবই আনন্দিত। তিনি আরও বলেন, এই করোনা ভাইরাস ও ঘূর্নিঝড় আম্পানের ক্রান্তিকালে আমরা সকলেই যার যার সামর্থ্য অনুযায়ী যেন অসহায়দের পাশে দাঁড়াই।
যারা বিভিন্ন সময় আর্থিক এবং পরামর্শ দিয়ে সহযোগিতা করছেন তাদেরকে “বামনা আলোকিত সমাজ” এর পক্ষ থেকে ধন্যবাদ জানান। এবং “বামনা আলোকিত সমাজ” এর পক্ষ থেকে বামনা উপজেলার সকলকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।