DailyBarishalerProhor.Com | logo

২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

প্রজন্মের তরুণ সফল সঙ্গীত পরিচালক এ এইচ জীবন

প্রকাশিত : আগস্ট ২৪, ২০২০, ০২:৩১

প্রজন্মের তরুণ সফল সঙ্গীত পরিচালক এ এইচ জীবন

মোঃ নাছিম শরীফ !! প্রজন্মের তরুণ সফল সঙ্গীত পরিচালক হিসেবে বেশ প্রশংসায় ভাসছেন এ এইচ জীবন। একজন অসাধারণ প্রতিভা ও সঙ্গীতের শাখায় পদচারণা রাখা এ এইচ জীবন একাধারে গীতিকার,সুরকার,কন্ঠ শিল্পী এবং সফল একজন সঙ্গীতায়োজক। বয়সে তরুন হলেও এই বয়সেই তিনি তার প্রতিভার বিকাশ ঘটিয়েছেন তার ভালো ভালো সৃষ্টিকর্মের মাধ্যমে।

সঙ্গীত জগতের এক উজ্জল নক্ষত্র এ প্রজন্মের তরুন সঙ্গীত পরিচালক এ এইচ জীবন, তার সুর এবং সঙ্গীত পরিচালনায় অনেক খ্যাতিমান শিল্পী গান করেছেন। তাদের মধ্যে নকুল কুমার বিশ্বাস, লালন শিল্পী শফি মন্ডল, রাজীব শাহ্‌, বিউটি, লাইলা, কিশোর পলাশ, গামছা পলাশ, রাজু মন্ডল, কামরুজ্জামান রাব্বী, শেফালী সারগাম, লাভলী দেব, অর্জুন বিশ্বাস, অর্পিতা মল্লিকসহ আর ও অগনিত শিল্পী।
সম্প্রতি সচঁল পাগল সুজনের কথায় ফোক যুবরাজ রাজিব শাহ্ এর গাওয়া মহাকাল,সাঁই নিরাঞ্জন ও পশু হই গানের সফল সঙ্গীত পরিচালক তিনি।
১৯৮৭ সালের ১৩ ই ফ্রেব্রুয়ারি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার পান্টি নামক গ্রামে এক মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন এই এইচ জীবন। মূলত তার পরিবার সঙ্গীত প্রেমী পরিবার এবং বাবা ছিলেন একজন গীতিকবি। মূলত বাবার কাছ থেকেই সঙ্গীতের মায়া আর ভালোবাসা প্রাপ্ত হন এ এইচ জীবন।
এ এইচ জীবন জানান, বাংলা গানের ভূবনে আরো নতুন কিছু করতে চাই। সঠিক সুস্থ ধারার কাজের মাধ্যমে ভিন্নতা আনতে চাই। এমন কোন কাজ করবো না যেটা শ্রোতারা পছন্দ করবে না। আর এই জন্য শ্রোতাদের ভালো লাগার কথা মাথায় রেখেই কাজ করতে চাই। অবহেলিত গীতিকার এবং কন্ঠ শিল্পীদের নিয়েও কাজ করা হবে। এই তরুণ প্রতিভার আলোতো বাংলা গানের ভূবন কিছুটা হলেও আলোকিত হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।