DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আবুল হাসানাত আবদুল্লাহ রোগমুক্তি কামনায় দুই মাজারে কাজী দুলালের দোয়া-মোনাজাত

প্রকাশিত : অক্টোবর ১৭, ২০২০, ১২:৪৯

আবুল হাসানাত আবদুল্লাহ রোগমুক্তি কামনায় দুই মাজারে কাজী দুলালের দোয়া-মোনাজাত

বাবুগঞ্জ প্রতিনিধি>>

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা), সাবেক চীফ হুইপ ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপির পূর্ণ রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে পটুয়াখালীর মির্জাগঞ্জ এবং ঝালকাঠির মাজারে মিলাদ-মাহফিল এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা পটুয়াখালীর মির্জাগঞ্জে হযরত ইয়ার উদ্দিন খলিফা (রঃ) দরগাহ শরীফে এবং বাদ মাগরিব ঝালকাঠির হযরত কায়েদ ছাহেব হুজুর (নেছারাবাদী) মাজার মসজিদে ওই মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় আবুল হাসানাত আবদুল্লাহর সদ্যপ্রয়াত সহধর্মিণী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহান আরা আবদুল্লাহর আত্মার মাগফেরাত কামনাসহ সেরনিয়াবাত পরিবারের জন্য দোয়া-মোনাজাত করা হয়।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের একটি প্রতিনিধি দল পটুয়াখালীর মির্জাগঞ্জে হযরত ইয়ার উদ্দিন খলিফা (রঃ) দরগাহ শরীফে উপস্থিত হন। এসময় মাজার জিয়ারত ও জুম্মা নামাজ শেষে দরগাহ শরীফের মসজিদ কমপ্লেক্সে দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান খান আবু বকর সিদ্দিকীর সহযোগিতায় বাদ জুম্মা আবুল হাসানাত আবদুল্লাহ জন্য আয়োজিত ওই মিলাদ-মাহফিল ও দোয়া-মোনাজাতে মির্জাগঞ্জ এবং বাবুগঞ্জের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও দরগাহ শরীফের ভক্ত-আশেক এবং দর্শনার্থীসহ ৪ সহস্রাধিক মানুষ অংশ নেয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন হযরত ইয়ার উদ্দিন খলিফা (রঃ) দরগাহ জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ আনসারুল্লাহ আনসারী। এসময় দোয়া-মোনাজাতে উপস্থিত সবার মাঝে আবুল হাসানাত আবদুল্লাহর পক্ষ থেকে তোবারক (খিচুড়ি) বিতরণ করা হয়।

কাজী দুলালের নেতৃত্বে বাবুগঞ্জ উপজেলা থেকে দোয়া-মোনাজাতে অংশ নেয়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিনিধি দলের উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক মুক্তিযোদ্ধা শাহে আলম সিকদার, কার্যনির্বাহী সদস্য সৈয়দ ফারুকুল ইসলাম, মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন হাওলাদার, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উপজেলা আহবায়ক এবং বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাঝি মাসুম রেজা, কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এইচ.এম আবু সুফিয়ান, সহ-সভাপতি আসাদুজ্জামান মেনন, মাধবপাশা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ইমরান হোসেন সাবু, উপজেলা যুবলীগ নেতা সাইদুর রহমান রিপন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম আতিক, উপজেলা ছাত্রলীগ নেতা ফায়জুল হক, তৌকির আলম তুষার সিকদার, মুমিন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

কাজী দুলালের নেতৃত্বে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ওই প্রতিনিধি দলটি মির্জাগঞ্জ থেকে রওনা করে শুক্রবার সন্ধ্যায় ঝালকাঠির হযরত কায়েদ ছাহেব হুজুর (নেছারাবাদী) মাজার শরীফে পৌঁছান। এসময় সেখানে নেছারাবাদ কমপ্লেক্স মসজিদে মাগরিব নামাজ আদায়ের পরে মাজার জিয়ারত শেষে আবুল হাসানাত আবদুল্লাহর পূর্ণ আরোগ্য ও দীর্ঘায়ু কামনা এবং তার পরিবারের সদস্যদের জন্য মিলাদ-মাহফিল ও দোয়া-মোনাজাত করা হয়। মিলাদ ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন হযরত কায়েদ ছাহেব হুজুরের মাজার শরীফের খাদেম এবং নেছারাবাদ কমপ্লেক্সের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা মাওলানা মোঃ মাহবুবুর রহমান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।