DailyBarishalerProhor.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে নৌকা মার্কার প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০২১, ২০:৪০

গৌরনদীতে নৌকা মার্কার প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

গৌরনদী প্রতিনিধি>>

পৌরসভার ১নং ওয়ার্ডের আওতাধীন টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয় মাঠে সর্বপ্রথম উঠান বৈঠক অনুষ্ঠানের মধ্যদিয়ে বরিশালের গৌরনদী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোঃ হারিছুর রহমান বৃহস্পতিবার বিকেলে তার আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন।

এ সময় ওই উঠান বৈঠক বিশাল জনসভায় রূপ নেয়। এ জনসভায় দাঁড়িয়ে বরিশাল-১ ও ২ আসনের সাবেক সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্য্যডভোকেট তালুকদার মোঃ ইউনুস হাতে হাত ধরে নৌকার প্রার্থী মোঃ হারিছুর রহমানকে জনতার সাথে পরিচয় করিয়ে দেন ও তাকে বিজয়ী করার জন্য উপস্থিত জনতার প্রতি অনুরোধ জানান।

জানাগেছে, আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য ৩য় ধাপের এ পৌরসভা নির্বাচনে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মোঃ হারিছুর রহমানকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সম্প্রতি মনোনয়ন দেয়া হয়।

এরপর তাকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন একাধিক বিশেষ বর্ধিত সভা আয়োজন ও প্রচারণা ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠান আয়োজন ও ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল করে অনানুষ্ঠানিক প্রচারণা চালায়।

এ সকল আয়োজনের মাধ্যমে তিনি দলের তৃণমূল পর্যায়ের নেতাকমীদেরকে নৌকা মার্কার পক্ষে জোটবদ্ধ করেন। ফলে তৃণমূলের নেতা-কর্মীরা ইতোমধ্যে জোটবদ্ধ ভাবে পরিশ্রম করে বিপুল জনসমর্থন নিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করতে সংকল্পবদ্ধ হয়েছেন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় পৌরসভার ১নং ওয়ার্ডের আওতাধীন টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় প্রথম উঠান বৈঠক। আর ওই উঠান বৈঠক থেকে শুরু হয় প্রার্থীর আনুষ্ঠানিক প্রচার।

পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-১ ও ২ আসনের সাবেক সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মোঃ হারিছুর রহমান।

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদের সদস্য এস,এম জামাল হোসেন প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।