DailyBarishalerProhor.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে চুরি আতঙ্ক বিরাজমান

প্রকাশিত : জুন ০৬, ২০২১, ২০:৫৭

বাবুগঞ্জে চুরি আতঙ্ক বিরাজমান

বরিশালের বাবুগঞ্জে গত এক সপ্তাহে পর পর কয়েকটি চুরির ঘটনায় আতংকিত হয়ে পরেছে এলাকাবাসী। শুক্রবার দিবাগত রাতে বেশ কয়েকটি চুরির সংবাদ পাওয়া গেছে। ওই রাতে উপজেলার মাধবপাশা ইউনিয়নের হিজলা গ্রামের মোঃ ইসমাইল এর গোয়াল ঘর থেকে ৩টি গরু চুরি হয়। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়েরি করা হয়ছে বলে জানিয়েছেন ভুক্তভোগী। একই রাত্রে চাঁদপাশা ইউনিয়নের আইচার হাওলা গ্রামের ফারুখ হালাদারের দোকানে চুরি সংঘটিত হয়। এছারা এয়ারপোর্ট থানাধীন উপজেলা পরিষদের সামনের শনিবার দিবাগত রাতে নাসির উদ্দিনের স্টেশনারি কাম কসমেটিকসের দোকানে চুরির সংবাদ পাওয়া গেছে।
গত সপ্তাহে একই স্টেশনের চায়ের দোকান লুট করে চোর চক্র।
এদিকে বাবুগঞ্জ থানাধীন উত্তর দেহেরগতি এলাকার একটি বাড়িতে গ্রিল কেটে স্বর্নালংকার ও নগদ টাকা নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রবিবার (৬জুন) বাবুগঞ্জ থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩। মামলার বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ থানার ওসি (তদন্ত) মানবেন্দ্র বালো বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রকৃত অপরাধীকে সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।
উল্লেখ্য শুক্রবার রাতে উপজেলার দেহেরগতি ইউনিয়নের উত্তর দেহেরগতি এলাকার বাসিন্দা হাফেজ মোঃ ইদ্রিস হাজীর স্ত্রী হিরন বেগম রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। রাত ২টার দিকে ঘরের পেছনে থাকা বারান্দার গ্রিল কেটে বাসায় ঢুকে একটি চক্র । এরপর তার হাত বেঁধে ও মুখে টেপ লাগিয়ে ঘরে থাকা স্বর্ণালংকার এবং নগদ টাকা নিয়ে যায় দুষ্কৃতকারীরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।