DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা – ২০১৮ এর শুভ উদ্বোধন করেন —– প্রধানমন্ত্রী শেখ হাসিনা !!

প্রকাশিত : অক্টোবর ০৫, ২০১৮, ০৫:২৭

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা – ২০১৮ এর শুভ উদ্বোধন করেন —– প্রধানমন্ত্রী শেখ হাসিনা !!

স্টাফ রিপোর্টার !! মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন।আর্ন্তজাতিক বাণিজ্য মেলার মাঠ, শেরেবাংলা নগর, ঢাকায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খাঁন, এমপি। উদ্ভোধন অনুষ্ঠান শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন তিনি।

সকল সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের উপস্থিতি এবং বর্তমান সরকারের অধীনে এই বিভাগের উন্নয়ন সর্বোচ্চ, এবং উন্নয়নের ধারা চলমান।

সারাদেশে উন্নয়ন মেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের ভুমিকা এবং অংশগ্রহণ দৃষ্টিনন্দন। উপ-সহকারী পরিচালক, চুয়াডাঙ্গার নেতৃত্বে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় এবং অংশ গ্রহন।

কক্সবাজার উন্নয়ন মেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের উপ সহকারী পরিচালক, কক্সবাজার, আব্দুল মালেক এর নেতৃত্ব ও তত্বাবধানে মেলায় অংশগ্রহণকারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কক্সবাজার স্টেশন

এর স্টল পরিদর্শন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপ সচিব মাসুদুর রহমান ভুইঞা।

উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ উদযাপন উপলক্ষে খুলনা জেলা প্রশাসক কর্তৃক র‌্যালি আয়োজন করেন।

র‌্যালিতে  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের উপ- পরিচালক, এবং সহকারী পরিচালক ও উপ সহকারী পরিচালক, অংশগ্রহন করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, খুলনা,  কতৃক র‌্যালি বের করা হয়।

পাশাপাশি স্টল পরিদর্শন সহ মেলায় আগত দর্শনার্থীদের ফায়ার সার্ভিসের বিভিন্ন সেবামুলক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন এবং মেলা সুষ্ঠভাবে সম্পাদন করার লক্ষ্যে ফায়ার সার্ভিসের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয় ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।