DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে বৃদ্ধ মহিলাকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : অক্টোবর ০৭, ২০১৮, ২০:০৮

বাবুগঞ্জে বৃদ্ধ মহিলাকে পিটিয়ে হত্যা

বাবুগঞ্জ প্রতিনিধি !! বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে অবলা রানী দাঁস(৭০) নামে একজন বৃদ্ধ মহিলাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার রহমতপুর ইউনিয়নের উত্তর রহমতপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অবলা রানী দাস ওই গ্রামের ধীরেন চন্দ্র দাসের স্ত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ধীরেন চন্দ্র দাঁস তার একটি ঘর কয়েকজন সুইপারের কাছে ভাড়া দেয়। সুইপাররা সকাল বিকাল মকবুল ও আলী হোসেনের ঘরের সামনে দিয়ে চলাচল করে আসছে। এ ঘটনার জের ধরে রোববার সকালে ধীরেন চন্দ্র দাসের স্ত্রী অবলা রানী দাঁসের সাথে মকবুলের মেয়ে শিল্পী, হেলেনা ও আলী হোসেনের স্ত্রী রোজিনা আক্তারের মধ্যে বাকবিন্ডতার এক পর্যায় দুই পক্ষ মহিলাদের মধ্যে হাতাহাতির ঘটনায় প্রতিপক্ষের লাঠির আঘাতে অবলা রানী দাঁস অজ্ঞান হয়ে মাঠিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা আহত অবলা রানীকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে আসামীরা ঘরে তালা দিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (এসি) মোঃ ইমরান আহম্মেদ বলেন হত্যার সাথে জড়িতদেরকে গ্রেফতার করতে ইতিমধ্যে একাধিক টিম গঠন করা হয়েছে। প্রকৃত দোষীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।