DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দোহারে নাজমুল হুদার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

প্রকাশিত : অক্টোবর ০৯, ২০১৮, ১৪:৪১

দোহারে নাজমুল হুদার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

ডেস্ক রিপোর্ট !! সাবেক যোগাযোগ মন্ত্রী ও বর্তমান তৃনমূল বিএনপি এর চেয়ারম্যান নাজমুল হুদার বিরুদ্ধে ঢাকার দোহারে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় নাগরিক ফোরামের আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।
নাজমুল হুদার অপসারণ ও দোহার-নবাবগঞ্জে প্রবেশে নিষেধাজ্ঞা দাবি করে বিক্ষোভ মিছিলটি উপজেলার লটাখোলা নতুন বাজার মোড় থেকে শুরু করে উপজেলা মূল সড়ক গুলো প্রদক্ষিণ করে নাজমুল হুদার বিচার দাবি করা হয়৷
কয়েক শতাধিক মানুষের উপস্থিতিতে এ সময় বিক্ষুব্ধ জনতার কণ্ঠে “বিচার চাই বিচার চাই, নাজমুল হুদার বিচার চাই”, সহ বিভিন্ন স্লোগানে চারিপাশ স্তম্ভিত ছিলো।
ঢাকা -১ আসনের এম.পি. ও জাতীয় পার্টির সংসদ সদস্য সালমা ইসলামের বিরুদ্ধে করা মানহানিকর বক্তব্যের ও অভিযোগের নিন্দা ও প্রতিবাদ জানায়। বিক্ষোভ মিছিল শেষে বিক্ষুব্ধ জনতা নাজমুল হুদার ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুনে জুতা ও লাঠি মেরে তাকে পরিত্যাগ করে। পরে তার ছবিতে আগুন দিয়ে প্রতিবাদ সভা করে।
উপস্থিত বিক্ষুব্ধ জন্তা অবিলম্বে সালমা ইসলামের বিরুদ্ধে করা এ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগ প্রত্যাহারের দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেত্রীবৃন্দ সহ সকল শ্রেনীপেশার জনগন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।